বলিউড

প্রেম করছেন কার্তিক আরিয়ান ও জাহ্নবী!

মুম্বাই, ০৯ জানুয়ারি- বলিউডের দুই তরুণ তারকা কার্তিক আরিয়ান ও শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে অনেকদিন ধরেই। সম্প্রতি গোয়ায় এ দুই নবীন তারকা ভক্তদের ক্যামেরায় ধরা পড়লে আবারও গুঞ্জন চাউর হয় বি টাউনে।

নতুন বছরের শুরুতে একান্তে সময় কাটাতে জাহ্নবী-কার্তিক গিয়েছিলেন গোয়াতে। ইতোমধ্যেই সামাজিকমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে জাহ্নবী-কার্তিকের গোয়ায় ছুটি কাটানোর ছবি।

জাহ্নবী-কার্তিকের ছবি দেখে অনেকেরই প্রশ্ন, তবে কি সত্যিই তারা একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন? আবার কেউ কেউ বলছেন, জাহ্নবী-কার্তিক নতুন ছবির শুটিংয়ে গোয়া গিয়েছিলেন। তারা এই মুহূর্তে ‘দোস্তানা-২’ সিনেমার শুটিং করছেন।

আরও পড়ুন :  রণবীরকে তাড়িয়ে দিয়েছিলেন হলিউড অভিনেত্রী!

তবে কার্তিক-জাহ্নবী ‘দোস্তানা-২’র শুটিং করলেও তাদের একান্তে সময় কাটাতেও দেখা গেছে। গোয়ার রিসর্টে একান্তে সময় কাটানোর সময় অনুরাগীরা তাদের ঘিরে ফেলেন। তখনই ক্যামেরাবন্দি হন তারা। কার্তিকের পরনে ছিল ট্রাউজার ও সাদা ক্যাজুয়াল শার্ট। আর জাহ্নবীর পরনে ছিল কালো ক্রপ টপ ও ডেনিমের হট প্যান্ট। তাদের দুজনের মুখেই ছিল কালো মাস্ক।

কিছুদিন আগেও কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুরের একান্তে সময় কাটানোর ছবি সামাজিকমাধ্যমে উঠে এসেছিল। তখন থেকেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়। নতুন বছরের শুরুতেই ভাইরাল হওয়া তাদের ছবি সেই প্রেমের গুঞ্জনকে আরও জোরালো করলো।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/৯ জানুয়ারি

Back to top button