জাতীয়

শিগগির এমপি আনারের মরদেহ উদ্ধার করবে ভারতীয় পুলিশ

ঢাকা, ২৩ মে – ভারতে গিয়ে খুনের শিকার ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মরদেহ ভারতীয় পুলিশ শিগগির উদ্ধার করতে পারবেন বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।

বৃহস্পতিবার (২৩ মে) রাত ৯টা ৪০ মিনিটের দিকে ভারত থেকে আসা চার পুলিশ সদস্যের সঙ্গে বৈঠকের পর তিনি সাংবাদিকদের এ তথ্য জানান।

ডিবিপ্রধান বলেন, ভারতীয় পুলিশের যে টিম ডিবিতে এসেছেন তারা আমাদের হাতে গ্রেফতার আসামিদের সঙ্গে কথা বলেছেন। আমাদের ডিবির কাছে যে তথ্যগুলো আসামিরা জানিয়েছিলেন তারা ভারতীয় পুলিশের কাছে একই তথ্য স্বীকার করেছেন।

হারুন অর রশীদ আরও বলেন, ভারতীয় পুলিশ যে আসামিকে গ্রেফতার করেছে তার মাধ্যমে চেষ্টা করছে এমপির মরদেহ কোথায় ফেলেছেন। মরদেহ উদ্ধারের চেষ্টা করছে ভারতীয় পুলিশ। আশা করছি দ্রুতই পেয়ে যাবে।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ডিবি কার্যালয়ে প্রবেশ করে ভারতীয় স্পেশাল পুলিশের চার সদস্যদের একটি টিম। ভারতের ইন্টেলিজেন্স ব্যুরো অফিসার অন্তু কুমার ও জয়দীপসহ ভারতীয় পুলিশের চার কর্মকর্তা ডিবি কার্যালয়ে গ্রেফতারদের জিজ্ঞাসাবাদ করেন।

এর আগে বিকেলে ঢাকাW পৌঁছায় ভারতীয় স্পেশাল পুলিশের টিম। পরে ঢাকায় ভারতীয় দূতাবাস হয়ে বিকেলে তারা ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সদরদপ্তরে যান। সেখানে বৈঠক হয়। এরপর সন্ধ্যায় ডিবি কার্যলয়ে আসে ভারতীয় পুলিশের টিম।

সূত্র: জাগো নিউজ
আইএ/ ২৩ মে ২০২৪

Back to top button