ঢালিউড

নিপুণের নামে ৬৪ জেলায় মামলা হচ্ছে!

ঢাকা, ২২ মে – চিত্রনায়িকা নিপুন আক্তারের নামে ৬৪ জেলায় মামলা হতে পারে, এমনটাই জানালেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহসভাপতি ডি এ তায়েব। কারণ হিসেবে তিনি মানহানিকর কথাবার্তার কথা উল্লেখ করেন।

গতকাল বুধবার চলচ্চিত্রের ১৯ সংগঠনের সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান ডি এ তায়েব।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ঝামেলা যেন কাটছেই না। গত এপ্রিলে অনুষ্ঠিত এই নির্বাচনে ডিপজলের কাছে পরাজিত হন সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুন। ফল ঘোষণার পর নির্বাচন মেনে নিয়ে ডিপজলের গলায় মালা পরালেও এক মাস না যেতেই আদালতে রিট করে আটকে দেন সাধারণ সম্পাদক পদের কার্যক্রম।

নির্বাচনে অনিয়ম ও কারচুপির ঘটনার অভিযোগ এনে নিপুনের করা রিটের পরিপ্রেক্ষিতে সমিতির সাধারণ সম্পাদক পদটিতে স্থগিতাদেশ দিয়েছেন আদালত। চিত্রনায়িকার করা এই রিটের প্রতিক্রিয়ায় বুধবার দিনব্যাপী উত্তাল ছিল এফডিসি।

নিপুনের রিটের পর বৈঠক করে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯টি সংগঠন। এ সময় ডি এ তায়েব বলেন, ‘তার (নিপুন) বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা হচ্ছে। আমার ভক্তরা তার বিরুদ্ধে জেলায় জেলায় মামলা করবে। তারা এরই মধ্যে সবকিছু রেডি করে ফেলেছে। ৫০১ ধারায় মামলা করবে। আমার ভক্তরা মনে করছে নিপুন আমার মানহানি করেছে। এ কারণে তারা নিপুনের নামে মামলা করবে’।

আইএ/ ২২ মে ২০২৪

Back to top button