পশ্চিমবঙ্গ

‘মুখ্যমন্ত্রী ও ভাইপো রাজ্যকে অশান্ত করার চেষ্টা করছে’, ফের তোপ কৈলাস বিজয়বর্গীয়র

উত্তরবঙ্গের সভা থেকে বৃহস্পতিবার বিজেপি নেতাদের তীব্র আক্রমণ করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁকে তোলাবাজ প্রমাণ করতে পারলে ফাঁসির মঞ্চে মৃত্যুবরণ করবেন বলেও উল্লেখ করেছেন। এর জবাবে তৃণমূলের পায়ের তলার মাটি সরে যাচ্ছে বলেই তাঁদের নেতারা এই ধরনের মন্তব্য করছেন বলে কটাক্ষ করলেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়।

ডায়মন্ড হারবারের সাংসদের মন্তব্যের উত্তরে বঙ্গ বিজেপির পর্যবেক্ষক বলেন, দলের হাল খারাপ বুঝতে পেরেই মুখ্যমন্ত্রী ও ভাইপো রাজ্যকে অশান্ত করার চেষ্টা করছেন। আতঙ্ক ছড়াচ্ছে। রোজ বিজেপি কর্মীদের উপর হামলা হচ্ছে। সবরকম ভাবে বিরোধীদের দমন করার চেষ্টা হচ্ছে। তবে আমরা জানি জনতা সব দেখছে। ভোটেই তারা এর জবাব দেবে।

আরও পড়ুন : শুভেন্দু-ছোঁয়ায় অপবিত্র শহীদ বেদী গঙ্গাজলে ‘শুদ্ধ’ করে পার্থ-মদনের শ্রদ্ধা

আগামিকাল একদিনের জন্য বঙ্গ সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা (JP Nadda)। কাটোয় ও বর্ধমানে সভা করার কথা রয়েছে তাঁর। আগেরবার রাজ্যে এসে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারে সভা করতে যাওয়ার পথে জেপি নাড্ডার কনভয়ে হামলা চালায় দুষ্কৃতীরা। ইট ছোঁড়া হয়েছিল কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়-সহ অন্যান্য নেতাদের গাড়িতেও। বিষয়টি নিয়ে এখনও জলঘোলা হচ্ছে। এই পরিস্থিতিতে ফের সর্বভারতীয় সভাপতির এই সফর ঘিরে উত্তেজনা তৈরি হয়েছে।

এপ্রসঙ্গে প্রশ্ন করা হলে কৈলাস বিজয়বর্গীয় বলেন, ‘কোনও আক্রমণে ভয় পায় না বিজেপি (BJP) । আমরা কেউই ভয় পাওয়ার লোক নয়। তাই বিজেপির সর্বভারতী সভাপতিকে সুরক্ষা আমাদের কার্যকর্তারাই দেবেন।’

Back to top button