পশ্চিমবঙ্গ

বিজেপিকে ‘বাঙালিবিদ্বেষী’ বলে কটাক্ষ মমতার

কলকাতা, ০৪ মে – বিজেপি বাঙালিবিদ্বেষী, তারা বাংলা পছন্দ করে না বলে অভিযোগ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রচারে নেমে শনিবার (৪ এপ্রিল) চাকদহের জনসভা থেকে এই অভিযোগ তোলেন তিনি।

আগামী ৭ মে পশ্চিমবঙ্গে তৃতীয় দফার নির্বাচন। ১৩ মে চতুর্থ দফায় ভোট হবে বহরমপুর, কৃষ্ণনগর, রানাঘাট, বর্ধমান পূর্ব, বর্ধমান-দুর্গাপুর, আসানসোল, বোলপুর ও বীরভূম কেন্দ্রে। তার আগে রানাঘাটে তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারীর সমর্থনে চাকদহের জনসভায় যোগ দেন মুখ্যমন্ত্রী।

এসময় নরেন্দ্র মোদীকে আক্রমণ করে মমতা ব্যানার্জী বলেন, প্রধানমন্ত্রী বলেন, ভালো দিন আসবে। কীসের ভালো দিন? কত ভালো দিন? ১০০ দিনের কাজ বন্ধ, ১৫ লাখ রুপি দেবে বলে এক রুপিও দেয়নি, নোট বন্দি নিয়ে কালো রুপি এলো না। হাজার রুপির গ্যাসে ফুটছে বিনে পয়সার চাল। বাহবা নন্দ লাল!

এরপর কেন্দ্রীয় সরকারকে কঠোর ভাষায় আক্রমণ করে তৃণমূল সুপ্রিমো বলেন, ইউনিফর্ম সিভিল কোড করছে। কারও কোনো অস্তিত্ব থাকবে না। না সংখ্যালঘু, না ওবিসি, না মতুয়া, না হিন্দু, না মুসলিম, না আদিবাসী। সব শেষ করে দেবে।

তিনি বলেন, দেশে শুধু একটাই পার্টি থাকবে আর একজনই নেতা থাকবে। বাকিদের জেলে পাঠাও। গণতন্ত্রকে আজ জেল বানিয়ে দিয়েছে। সারা পৃথিবী আজ ছি ছি করছে!

বিজেপিকে ইঙ্গিত করে মুখ্যমন্ত্রী বলেন, এরা বাঙালিবিদ্বেষী। এরা বাংলা পছন্দ করে না। পশ্চিমবঙ্গে যেসব অবাঙালি বাস করে, যারা আমাদের মতো করে থাকে, তাদেরও এরা পছন্দ করে না। এদের কাজ শুধু মিথ্যা বলা।

সূত্র: জাগো নিউজ
আইএ/ ০৪ মে ২০২৪

Back to top button