নাটক

অভিনেত্রী আশার মৃত্যু: মোটরসাইকেল চালক কারাগারে

ঢাকা, ৬ জানুয়ারি- রাজধানীর মিরপুরে সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী আশা চৌধুরী নিহত হওয়ার ঘটনায় বাইকচালক শামীম আহমেদকে (৩৫) আটক করা হয়েছে। দারুস সালাম থানা পুলিশ বলছে, আশা যে মোটরসাইকেলে ছিলেন সেটি চালাচ্ছিলো তার দূরসম্পর্কের এই ভাই।

বুধবার পর্যন্ত ঘাতক ট্রাক চালককে গ্রেপ্তার করতে পারেনি বলে জানায় পুলিশ। এমনকি অভিযুক্ত ট্রাকটিও শনাক্ত করতে পারেনি পুলিশ। ঘটনার দিনই সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের হয়।

পুলিশের দারুস সালাম জোনের সহকারী কমিশনার (এসি) মিজানুর রহমান এ প্রতিবেদককে বলেন, অভিযুক্ত শামীম আটক আছেন। আশার পরিবার সন্দেহ করছে শামীম ইচ্ছাকৃতভাবে এই দুর্ঘটনার পরিকল্পনা করতে পারে। এ বিষয়ে পরে সাংবাদিক সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

এদিকে আশার দুর্ঘটনার সময় পেছনে থাকা একটি গাড়ির ভিডিওতে দেখা যায়, একটি পিকআপের পেছনে মোড় ঘুরতে দাঁড়িয়ে ছিল তার মোটরসাইকেলটি। হঠাৎ দ্রুত গতির একটি ট্রাক আশার মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে চলে যায়। সঙ্গে সঙ্গে আশার বাইকের রাইডার বাইকের ডান দিকে আর আশা বামে পড়ে যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা দারুস সালাম থানার উপপরিদর্শক (এসআই) সোহান আহমেদ বলেন, ট্রাকটি এখনো শনাক্ত করতে পারিনি। চালকের নাম পরিচয়ও পাওয়া যায়নি। আমরা শনাক্তকরণের কাজ চালিয়ে যাচ্ছি। তবে ওইদিন রাতেই এ ঘটনায় আশা যে মোটরসাইকেলে ছিলেন তার চালক শামীম আহমেদকে আমরা সন্দেহভাজন হিসেবে আটক করেছি।

আরও পড়ুন :  অভিনেত্রী আশাকে যেভাবে ধাক্কা দিল ট্রাক (ভিডিও)

এর আগে সোমবার রাতে সড়ক দুর্ঘটনায় নিহত হন তরুণ অভিনেত্রী আশা চৌধুরী। টেকনিক্যাল মোড়ে সড়ক দুর্ঘটনায় একটি ট্রাকের ধাক্কায় তিনি মোটরবাইক থেকে রাস্তায় ছিটকে পড়েন। তার মাথা থেঁতলে যায়। শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। সেখানেই তার মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

আশা বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজিতে (বিইউবিটি) আইন বিভাগের পড়ছিলেন। তিনি মিরপুরের রূপনগরের ২০ নম্বর রোডের ৩৭ নম্বর বাসায় থাকতেন। তিনি বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত শিশুশিল্পী ছিলেন। এছাড়া তিনি নিয়মিত প্যাকেজ নাটক, টেলিফিল্ম ও ধারাবাহিক নাটকে অভিনয় করতেন।

সূত্র: বাংলাদেশ জার্নাল

আর/০৮:১৪/৬ জানুয়ারি

Back to top button