ক্রিকেট

আজই শেষ হচ্ছে মুস্তাফিজের আইপিএল মিশন

ঢাকা, ০১ মে – চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সিতে খেলছেন মুস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচেই ২৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন এই পেসার। পাঞ্জাবের বিপক্ষে মাঠে নামার মধ্য দিয়ে বুধবার (১ মে) শেষ হচ্ছে মুস্তাফিজের আইপিএল অধ্যায়। চিপকের চিদাম্বরাম স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে রাত ৮টায়।

চলমান আইপিএলে এখন পর্যন্ত ১৪ উইকেট শিকার করেছেন মুস্তাফিজ। জাতীয় দলের দায়িত্বের কারণে মাঝপথেই আইপিএল ছাড়তে হচ্ছে ফিজকে। বাঁহাতি এই পেসারের চলে যাওয়াকে হতাশাজনক বলে আখ্যায়িত করেছেন চেন্নাইয়ের কোচ স্টিফেন ফ্লেমিং।

তিনি বলেন, মুস্তাফিজের পারফরম্যান্স দুর্দান্ত। এই কন্ডিশনে সে দারুণ, বিশেষ করে স্লো উইকেটে। ফিজ দারুণ ফর্মে আছে। তার চলে যাওয়াটা আমাদের জন্য অত্যন্ত হতাশাজনক। তবে অবশ্যই দেশের স্বার্থ আগে। তবে মুস্তাফিজ দারুণ একটা আইপিএল কাটিয়েছে।

শিশির ভেজা উইকেটে মুস্তাফিজের মানিয়ে নেয়ার ব্যাপারটা অবাক করেছে চেন্নাই কোচকে। এ প্রসঙ্গে তিনি বলেন, মুস্তাফিজ এমন কন্ডিশনেও অসাধারণ করেছে যেটা তার বোলিংয়ের সাথে খাপ খায় না। এ উইকেটগুলোতে প্রচুর প্রেস থাকে এবং শিশির থাকে। তার মানিয়ে নেয়াটা দুর্দান্ত হয়েছে। আমরা বুঝতে পারছি যে আন্তর্জাতিক দায়িত্বটা সবার আগে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ০১ মে ২০২৪

Back to top button