নাটক

অভিনেত্রী আশাকে যেভাবে ধাক্কা দিল ট্রাক (ভিডিও)

ঢাকা, ৫ জানুয়ারি- উঠতি অভিনেত্রী আশা চৌধুরী গাজীপুরের বোর্ডবাজার এলাকা থেকে এক আত্মীয়ের সঙ্গে মোটরসাইকেলে ঢাকায় ফিরছিলেন। রাত দেড়টার দিকে দারুস সালাম এলাকায় হঠাৎ একটি ট্রাকের ধাক্কায় ছিটকে পড়েন তিনি। ঘটনাস্থলেই মারা যান আশা। এমন ঘটনার দৃশ্যটি রেকর্ড হয়ে যায় পেছনে থাকা একটি প্রাইভেট কারের স্বয়ংক্রিয় ক্যামেরায়।

একটি ফেসবুক পেজের মাধ্যমে এই ঘটনাটির ভিডিও ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে দেখা গেছে, মোড় ঘোরার জন্য আশাদের মোটরসাইকেলটি অপেক্ষা করছিল একটি পিকআপ ভ্যানের পেছনে। এ সময় তাদের পেছন থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয় মোটরসাইকেলটিকে।

বাইকচালক অবশ্য সঙ্গে সঙ্গে উঠে পড়েন। দৌড়ে যান আশার কাছে। গিয়ে দেখেন, ট্রাকটির চাকা ততক্ষণে আশার মুখের কিছু অংশ থেঁতলে দিয়ে দ্রুত সটকে পড়েছে।

আরো পড়ুন:  সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন অভিনেত্রী আশা চৌধুরী

ঘটনার কিছুক্ষণের মধ্যে সেখানে পুলিশ উপস্থিত হয়। তারা আশাকে নিয়ে যায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে। চিকিৎসকেরা জানান, আশা ঘটনাস্থলেই মারা গেছেন। এই ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি বলে জানিয়েছে দারুস সালাম থানা কর্তৃপক্ষ।

নিহতের পরিবারের বরাতে দারুসসালাম থানার এসআই সোহান আহমেদ এ প্রতিবেদ্ককে বলেন, বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) আইন বিভাগের ছাত্রী ছিলেন আশা। লেখাপড়ার পাশাপাশি একটি বেসরকারি বায়িং হাউসেও চাকরি করতেন। এছাড়া ওই তরুণী অভিনয় করতেন বলে তার পরিবার জানিয়েছে।

পরিচালক রোমান রুনী গণমাধ্যমকে জানিয়েছেন মঙ্গলবার বিকাল সাড়ে চারটায় আশা চৌধুরীর লাশ তাদের রূপনগর আবাসিক এলাকার বাসায় নেওয়া হয়। আশার মুখ ক্ষতবিক্ষত হয়ে যাওয়ায় তা পরিবারকে না দেখানোর সিদ্ধান্ত হয়। এ কারণে লাশটি বিশেষভাবে কফিনে করে সেখানে নেওয়া হয়। তবে আশার লাশ তার বাবা দেখেছেন।

এর আগে তরুণ নাট্যনির্মাতা রুমান রুনী তার ফেসবুকে আশা চৌধুরীর নিহতের বিষয়টি জানিয়েছিলেন।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/৫ জানুয়ারি

Back to top button