ঢালিউড

বাসায় ফিরলেন অভিনেতা আমির সিরাজী

ঢাকা, ২ জানুয়ারি- শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা আমির সিরাজী। শনিবার দুপুর ৩টার দিকে রাজধানীর রামপুরায় নিজের বাসায় ফেরেন তিনি।

এ বিষয়ে আমির সিরাজীর বড় মেয়ে নুরজাহান সিরাজী বলেন, দুপুরে বাবাকে বাসায় নিয়ে আসা হয়েছে। আগের চেয়ে কিছুটা শারীরিক উন্নতি হয়েছে ওনার। তবে বাবা এখনো পুরোপুরি সুস্থ নন। আগামী ১৪ দিন বিশ্রামে থাকার পর বাবাকে আবার হাসপাতালে চেকআপের জন্য চিকিৎসক নিয়ে যেতে বলেছেন।

তিনি আরও জানান, আমির সিরাজীর হার্টে ব্লক আছে কিনা সেটা জানার জন্য চিকিৎসক এনজিওগ্রাম করার পরামর্শ দিয়েছেন। কিন্তু টেস্টটি করার জন্য এই অভিনেতার শারীরিক এখনো প্রস্তুত হয়নি। আরও কিছুটা ভালো হলে তার এনজিওগ্রাম করা যাবে। ততদিন পর্যন্ত বাসায় তিনি বিশ্রাম নেবেন।

আরো পড়ুন:  স্বামীর নামের জায়গায় শাকিবের নাম লিখলেন অপু!

বেশ কিছুদিন ধরে ময়মনসিংহে নিজের গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন আমির সিরাজি। গত রবিবার তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার উন্নতি না হলে গত মঙ্গলবার রাতে আমির সিরাজীকে ঢাকায় এনে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে তার করোনা টেস্ট করালে রিপোর্ট নেগেটিভ আসে এবং বেশকিছু রক্তের টেস্টও ভালো আসে।

সূত্র: বিডি প্রতিদিন

আর/০৮:১৪/২ জানুয়ারি

Back to top button