খুলনা

ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ৫

খুলনা, ১০ ফেব্রুয়ারি – খুলনার ডুমুরিয়ায় মাটিবাহী ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচজনে। নিহতদের মধ্যে তিনজন একই পরিবারের সদস্য। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দুইজন।

শনিবার বিকেল ৩টার দিকে ডুমুরিয়া উপজেলার আঙ্গারদহ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ইজিবাইক চালক ডুমুরিয়া উপজেলার জিয়ালতলা গ্রামের বিশ্বজিত বিশ্বাস (৩৫), তার শাশুড়ি বিলপাবলা গ্রামের অনিমেশ ঢালীর স্ত্রী অমরী ঢালী (৫৫), বিশ্বজিত বিশ্বাসের শ্যালক অপু ঢালীর স্ত্রী নিপা ঢালী (২৮) এবং আঙ্গারদহ গ্রামের হান্নান মোড়ল ওরফে তাজুর ছেলে সাব্বির মোড়ল (২৫) নিহত হন।

ঘটনাস্থল থেকে গুরুতর আহত বিশ্বজিতের মেয়ে অর্ণি বিশ্বাস (৪), ছেলে অর্জিত বিশ্বাস (৬) ও স্ত্রী অন্তিমা বিশ্বাসকে (২৮) ডুমুরিয়ার ফায়ার সার্ভিসের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাদের দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে শিশু অর্ণি বিশ্বাস মারা যায়। দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার করা হয়েছে।

এ দুর্ঘটনার পর খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। তাৎক্ষণিক ঘটনাস্থলে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশিষ মোমতাজ ও ডুমুরিয়া থানার ওসি শুকান্ত সাহা উপস্থিত হয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

ওসি সুকান্ত সাহা জানান, খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদোহা এলাকায় সাতক্ষীরা অভিমুখী ট্রাকের সঙ্গে খুলনা অভিমুখী ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে পাঁচজন নিহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত ট্রাক ও ইজিবাইক উদ্ধার করা হয়েছে। তবে ট্রাকচালক এবং তার সহকারী পালিয়ে গেছেন।

সূত্র: ডেইলি-বাংলাদেশ
আইএ/ ১০ ফেব্রুয়ারি ২০২৪

Back to top button