ঢালিউড

স্বতন্ত্র নির্বাচন করবেন চিত্রনায়ক শাকিল

ঢাকা, ২৭ নভেম্বর – বাগেরহাট ৩ (রামপাল -মোংলা) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনের ঘোষণা দিয়েছেন চিত্র নায়ক শাকিল খান (শাকিল আহসান)।

সোমবার (২৭ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে বাগেরহাটের জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে শাকিল খানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার ভাগ্নে শাহরিয়ার নাজিম। জেলা প্রশাসক মোহা. খালিদ হোসেন মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন।

শাকিল খানের ভাগ্নে শাহরিয়ার নাজিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নির্বাচনে দলীয় প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করা যাবে। রামপাল-মোংলাবাসীর দাবির প্রেক্ষিতে চিত্রনায়ক শাকিল খান স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। আমরা শাকিল খানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। জনগণ আমাদের সঙ্গে রয়েছে।

এসময় রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজিব সরদার, প্যানেল চেয়ারম্যান চম্পক কুন্ডু, বাসতলি ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মল্লিক মহিদুল ইসলাম ও ৩ নম্বর ওয়ার্ডের হুমায়ুন কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দ্বাদশ জতীয় সংসদ নির্বাচনে শাকিল খানসহ অন্তত ১১ জন বাগেরহাট-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। এই আসন থেকে বর্তমান সংসদ সদস্য ও উপমন্ত্রী হাবিবুন নাহার আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

আইএ/ ২৭ নভেম্বর ২০২৩

Back to top button