মৌলভীবাজার

তৃণমূল বিএনপির মনোনয়ন ফরম কিনে বহিষ্কৃত স্বেচ্ছাসেবক দলের নেতা

মৌলভীবাজার, ২৫ নভেম্বর – দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তৃণমূল বিএনপির মনোনয়ন কেনায় মৌলভীবাজারের জুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক দলের এক নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত ওই নেতা জুড়ী উপজেলার স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক আনোয়ার হোসেন ওরফে মঞ্জু।

শুক্রবার (২৪ নভেম্বর) মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জি এম মোক্তাদির ও সাধারণ সম্পাদক আহমেদ আহাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের নির্দেশনা অমান্য করায় ও সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে জুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক আনোয়ার হোসেনকে সংগঠন থেকে বহিষ্কার করা হলো।

এদিকে দল থেকে আনোয়ার হোসেনকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন জুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক দিবাকর দাস ও সদস্যসচিব সাইফুর রহমান।

যদিও আনোয়ার হোসেন তার ফেসবুক পোস্টে লিখেছেন, আমি দীর্ঘ দিন স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম। ব্যক্তিগত সমস্যার কারণে স্বেচ্ছায় স্বেচ্ছাসেবক দল থেকে পদত্যাগ করেছি। বিগত ১৫ বছর মামলা, হয়রানি ও যন্ত্রণা উপেক্ষা করে পথচলার চেষ্টা করেছি। কারও বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই।

উল্লেখ্য, সম্প্রতি আনোয়ার হোসেন মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী উপজেলা) আসনে নির্বাচনে অংশ নিতে তৃণমূল বিএনপির ঢাকার প্রধান কার্যালয় থেকে মনোনয়ন ফরম কিনেন। এরপরই বিষয়টি নিয়ে দলের অভ্যন্তরণে আলোচনার শুরু হয়।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ২৫ নভেম্বর ২০২৩

Back to top button