বলিউড

পুত্রবধূকে নিয়ে কেন এত গর্বিত ক্যাটরিনার শ্বশুর?

মুম্বাই, ২৩ নভেম্বর – বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন ক্যাটরিনা কাইফ। যে কি না বিয়ে করেছেন অভিনেতা ভিকি কৌশলকে। ভিকির বেড়ে ওঠা সিনেমা সংশ্লিষ্ট পরিবারেই। তবে খান, কাপুর, কুমারদের মতো এতো নামডাক নেই তার পরিবারের।

ভিকির বাবা ছিলেন বলিউড ইন্ডাস্ট্রির বহু ব্লকবাস্টার সিনেমার অ্যাকশন ডিরেক্টর। তবে তারকাদের মতো খ্যাতির ভাগ্য নেই তার। অভিনেতা-অভিনেত্রী কিংবা পরিচালকরা যেমন পরিচিতি পান, অ্যাকশন ডিরেক্টররা ততোটাই থাকেন পর্দার আড়ালে। সেখানেই তাদের যতো কাজ।

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানালেন, তার কাজে মুগ্ধ হয়েছেন শ্বশুর শ্যাম কৌশল। ভিকির বাবার কাছ থেকে নিজেকে নিয়ে প্রশংসা বাক্যেও শুনেছেন তিনি।

সদ্য মুক্তি পেয়েছে সালমান খান ও ক্যাটরিনা কাইফের ‘টাইগার থ্রি’ সিনেমা। ইতোমধ্যেই বিশ্বব্যাপী ৩০০ কোটির বেশি আয় করেছে সিনেমাটি। এই ছবিতে সালমানের সঙ্গে রোম্যান্সের পাশাপাশি অ্যাকশন দৃশ্যে জমিয়ে অভিনয় করেছেন ক্যাট। যা মুগ্ধ করেছে অ্যাকশন ডিরেক্টর শ্বশুর শ্যাম কৌশলকেও।

এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, শ্যামজি, মানে আমার শ্বশুরমশাই, তিনি ইন্ডাস্ট্রির একজন বর্ষীয়ান অ্যাকশন প্রশিক্ষক। টাইগার থ্রি সিনেমায় জোয়া’র (ক্যাটরিনার নাম) কাজে দারুণ খুশি তিনি। উনি নিজে আমাকে বলেছেন, তোমার জন্য গর্বে বুক ফুলে যাচ্ছে। আমার জন্য পুরো বিষয়টা ছিল বেশ গর্বের।

ক্যাটরিনার কাজে খুশি হয়েছেন স্বামী ভিকিও। সেটাও জানালেন খোদ অভিনেত্রী নিজেই। ক্যাটরিনার ভাষায়, ভিকি আমাকে জানিয়েছে কাজটা তার বেশ পছন্দ হয়েছে। নারীচরিত্র জোয়াকে যথাযথ গুরুত্ব দেওয়া হয়েছে এই সিনেমায়।

আইএ/ ২৩ নভেম্বর ২০২৩

Back to top button