হলিউড

বাবা হচ্ছেন হলিউড অভিনেতা রবার্ট প্যাটিনসন

মেক্সিকোতে করোনা ক্যাপিটাল ফেস্টিভ্যালে পারফর্ম করার সময় ভক্তদের খুশির খবর দেন অভিনেত্রী ও গায়িকা সুকি ওয়াটারহাউস। কনসার্টে নিজের সন্তানসম্ভবা হওয়ার কথা শ্রোতাদের জানান সুকি নিজেই।

সুকি বলেন, আমি একটা অত্যন্ত ঝলমলে পোশাক পরেছি; যাতে একটা বিশেষ বিষয় থেকে সবার নজর ঘোরাতে পারি, তবে আমার মনে হচ্ছে না তাতে কাজ হবে! এ কথা বলেই নিজের স্ফীতোদরে হাত বুলিয়ে গায়িকা ইঙ্গিত দেন যে তিনি সন্তানসম্ভবা।

বাবা হতে চলেছেন হলিউড অভিনেতা রবার্ট প্যাটিনসন। যদিও বাবা হওয়া নিয়ে এখনো মুখ খোলেননি প্যাটিনসন। তবে এ মুহূর্তে প্রথম সন্তানের অপেক্ষায় আছেন দ্য টোয়াইলাইট তারকা ও তার প্রেমিকা সুকি।

২০১৮ সালে অভিনেত্রী ও গায়িকা সুকি ওয়াটারহাউসের সঙ্গে প্রেম হয় রবার্ট প্যাটিনসনের। গত পাঁচ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে থাকলেও তা নিয়ে জনসমক্ষে তেমনভাবে কিছু বলেননি প্যাটিনসন বা সুকি।

‘টোয়াইলাইট’ ছবিতে অভিনয়ের সময় সহ-অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্টের সঙ্গে প্রেম করেছেন প্যাটিনসন। দীর্ঘদিনের সেই সম্পর্ক ভেঙে যায় ক্রিস্টেনের প্রতারণার কারণেই। তারপর গায়িকা এফকেএ টুইগ্সের সঙ্গে বেশ কয়েক বছর প্রেম করলেও সেই সম্পর্কও টেকেনি। পরে সুকির প্রেমে পড়েন তিনি।

ব্রিটিশ অভিনেতা রবার্ট প্যাটিনসন ‘হ্যারি পটার’ ফ্র্যাঞ্চাইজির ‘হ্যারি পটার অ্যান্ড দ্য গবলেট অব ফায়ার’ সিনেমাতে অভিনয়ের মাধ্যমে ব্যাপক পরিচিতি পান। তারপর ‘টোয়াইলাইট’ সিরিজের চারটি সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকা হয়ে যান তিনি। কয়েক বছর আগে ম্যাট রিভস পরিচালিত ‘দ্য ব্যাটম্যান’ ছবিতেও ব্যাটম্যানের চরিত্রে তাক লাগিয়ে দেন তিনি।

এম ইউ/২২ নভেম্বর ২০২৩

Back to top button