বগুড়া

গ্রেফতার এড়াতে করোনা ইউনিটে ভর্তি স্বেচ্ছাসেবকলীগ নেতা!

বগুড়া, ২৮ ডিসেম্বর- বগুড়ায় এক স্বেচ্ছাসেবকলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান হত্যা মামলা থেকে গ্রেফতার এড়াতে করোনা রোগী সেজে হাসপাতালে ভর্তি হয়েছেন। করোনা পরীক্ষার ফলাফলে নেগেটিভ দেখালেও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেকে করোনা রোগী হিসেবে প্রচার চালাচ্ছেন।

মহিদুল ইসলাম নামে এই নেতা বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিবগঞ্জ উপজেলার বিহার ইউপি সদস্য। তিনি বিহার গ্রামের শিমুল হত্যা মামলার প্রধান আসামি।

জানা গেছে, গত ২১ ডিসেম্বর শিবগঞ্জ উপজেলার বিহার উত্তরপাড়া গ্রামের শিমুল নামের এক যুবককে মাইক্রোবাস যোগে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে হত্যা করে মরদেহ বস্তাবন্দী করে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা এলাকায় ফেলে রাখে। এ ঘটনায় স্বেচ্ছাসেবকলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলামকে প্রধান আসামি করে ১৩ জনের নামে মামলা করেন নিহত শিমুলের ভাই রায়হান।

এদিকে ২১ ডিসেম্বর রাতে ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম করোনা রোগী হিসেবে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। তিনি করোনা আক্রান্ত হয়েছেন মর্মে ওই দিন থেকেই তিনি নিজে ও তার সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার শুরু করেন। ২২ ডিসেম্বর মহিদুল ইসলামের নমুনা সংগ্রহ করা হয়। যার সিরিয়াল নাম্বার ৫৯৭০। নমুনা পরীক্ষায় নেগেটিভ ফলাফল আসলেও তিনি এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, মহিদুল ইসলাম করোনায় আক্রান্ত হননি। তিনি বর্তমানে সুস্থ আছেন।

সূত্র: বার্তা২৪

আর/০৮:১৪/২৮ ডিসেম্বর

Back to top button