জাতীয়

হয় বাঁচব, না হয় মরে যাব

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর – বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, রাজনৈতিক বেচাকেনার হাট শুরু হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে টঙ্গীতে বিএনপি নেতা সালাউদ্দিন সরকারের বাড়ির আঙিনায় অনুষ্ঠিত গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গয়েশর চন্দ্র রায় বলেন, ‘বাংলাদেশের মানুষ এখন আর শেখ হাসিনাকে বিশ্বাস করে না। কারণ বাংলাদেশের ১৫ লাখ কোটি টাকা পাচার হয়েছে।

হাসিনার সাথে যারা আছে তারা এসব পাচার করেছে। দেশে অর্থনৈতিক ধস নেমেছে। এ অবস্থা চলতে থাকলে মানুষ মানুষের মাথা খাবে।’
তিনি আরো বলেন, ‘সারা বিশ্ব আমাদের দেশে সকল দলের অংশগ্রহণে একটা সুষ্ঠু নির্বাচন চায়।

নির্বাচনে জনগণ সিদ্ধান্ত নেবে কে সরকার হবে। জনগণ সিদ্ধান্ত নেবে কাকে সরকার বানাবে। ডু অর ডাই, হয় বাঁচব, না হয় মরে যাব―লক্ষ্য একটাই, শেখ হাসিনা সরকারের পতন।’
গাজীপুর মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম মঞ্জুরুল করিম রনির সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সালাম আজাদ, সহসাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাজহারুল আলম, কাজী ছাইদুল আলম বাবুল ও জাতীয়তাবাদী শ্রমিক দলের কেন্দ্রীয় সভাপতি সালাউদ্দিন সরকার প্রমুখ।

সূত্র: কালের কন্ঠ
আইএ/ ১৯ সেপ্টেম্বর ২০২৩

Back to top button