ঢালিউড

পরিমণি খেলতে চান, খেলবেন না সাকিব

ঢাকা, ২৫ আগস্ট – ‘আমি আর খেলবো না, খেলবে কে জানাচ্ছি…।’ বৃহস্পতিবার (২৪ আগস্ট) মধ্যরাতে ক্রিকেটার সাকিব আল হাসানের ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে এমন স্ট্যাটাস, রহস্যের দানা বেঁধেছে অনেকের মনেই।

তবে কি আর ব্যাটে-বলে মাঠে দেখা যাবে না তাকে? এ দিকে সাকিব আল হাসানের এই সংলাপটি রীতিমতো ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এ যেন নতুন এক ট্রেন্ডে গাঁ ভাসিয়েছেন নেটিজেনরা। পিছিয়ে নেই ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণিও।

শুক্রবার (২৫ আগস্ট) নিজের ফেসবুকে সাকিবের পোস্টটি শেয়ার করে একটি স্ট্যাটাস দিয়েছেন এই চিত্রনায়িকা। জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক কৌশিক হোসেন তাপসকে মেনশন দিয়ে ক্যাপশনে পরী লিখেছেন, খেলা হবে। সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ইমোজিও।

সাকিবের ওই পোস্টটিতে ২ লাখ ৮১ হাজার প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে এই ক্রিকেটারের কমেন্টবক্সে। সেই সঙ্গে পোস্টটি শেয়ার হয়েছে ৩৩ হাজার বার।

তবে সাকিব আল হাসানের এই ঘোষণা ক্রিকেট ছাড়ার বার্তা নয়। দেশি-বিদেশি অনেক নামিদামি প্রতিষ্ঠানের অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। বহু প্রতিষ্ঠানে বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করেন। এবারের ঘটনাও তেমন।

খোঁজ নিয়ে জানা গেছে, সাকিব আল হাসানের ‘আমি আর খেলবো না। কে খেলবে জানাচ্ছি…’ স্ট্যাটাসটি আসলে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ‘-এর একটি বড়সড় আয়োজনের ক্যাম্পেইন। নগদ থেকে মোবাইল রিচার্জ করলে প্রতি সপ্তাহে গাড়ি পুরস্কারের ঘোষণা দিতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে বিশ্বকাপের টিকেট, সেন্টমার্টিনে ২ দিন হলিডে উদযাপনসহ হাজার হাজার পুরস্কারের ঘোষণা থাকবে এই ক্যাম্পেইনে।

আইএ/ ২৫ আগস্ট ২০২৩

Back to top button