ঢাকা

স্ত্রীকে কুপিয়ে হত্যার পর আগুনে পোড়ার নাটক সাজান স্বামী

নিহত নিনা খান/ ছবি : সংগৃহীত

ঢাকা, ০৮ জুন – রাজধানীর রামপুরার পূর্ব হাজীপাড়ায় স্ত্রী নিনা খানকে (৪৫) কুপিয়ে ও পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী গিয়াস উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে রামপুরা থানা পুলিশ। বৃহস্পতিবার (৮ জুন) দুপুর ১১টার দিকে এ ঘটনাটি ঘটে।

নিহত নিনা খানের ভাই শওকত হোসেন খান বলেন, ২০১২ সালের এপ্রিল মাসে বিয়ে হয় তাদের। তারা দুজনেই মগবাজার মেট লাইফ ইনস্যুরেন্সের শওকত এজেন্সিতে কাজ করতেন। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনাটি ঘটলেও তার স্বামী শওকত আমাদের বিকেল ৩টায় জানান, আমার বোন নাকি আগুনে দগ্ধ হয়েছেন। খবর পেয়ে আমরা দ্রুত শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে এসে দেখি আমার বোন আর নেই। পরে ঢাকা মেডিকেলের মর্গে গিয়ে দেখি, তার কপালে ও মুখে ধারালো অস্ত্রের দুটি আঘাতের চিহ্ন রয়েছে এবং তার শরীরে পোড়ার চিহ্নও আছে।

তিনি বলেন, আমার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে তার স্বামী গিয়াস উদ্দিন। পরে সে আগুনে পুড়ে গেছে বলে নাটক সাজান তিনি। আমরা এই হত্যার বিচার চাই।

তিনি আরও বলেন, বর্তমানে রামপুরা থানার পূর্ব হাজিপাড়া এলাকায় ভাড়া থাকতেন তারা। আমাদের বাড়ি নরসিংদী জেলার পলাশ থানা এলাকায়।

এ বিষয়ে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, রাত সাড়ে ৮টার দিকে এক নারী মারা যাওয়ার বিষয়ে পুলিশকে ফোন দিয়ে জানায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট কর্তৃপক্ষ। এরই পরিপ্রেক্ষিতে পুলিশের একটি টিম সেখানে গিয়ে নিহতের স্বামী গিয়াস উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে।

তিনি আরও বলেন, আমরা জানতে পেরেছি ওই নারীর মাথায় ও মুখে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। স্বামীকে জিজ্ঞাসাবাদের পরেই বিস্তারিত জানা যাবে। মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

সূত্র : ঢাকাপোস্ট

Back to top button