রাজশাহী

রাজশাহীতে দুই পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাত কাউন্সিলর প্রার্থীকে

রাজশাহী, ০৪ জুন – রাজশাহীর ১৯ নম্বর ওয়ার্ডে পোস্টার লাগানোকে কেন্দ্র করে কাউন্সিলর প্রার্থী আশরাফ বাবু ও তহিদুল হক সুমনের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময়ে ছুরিকাঘাতে আহত হয়েছেন কাউন্সিলর প্রার্থী আশরাফ বাবুসহ তিনজন।

শনিবার রাতে রাজশাহী নগরীর শিরোইল কলোনিতে এই ঘটনা ঘটে।

আহত অপর দুজন হলেন মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবু সমর্থক রেজাউল করিম রেজা (৪২) ও জয় হোসেন (৩২)। আহত তিনজনকেই রাজশাহী মেডিকেল কলেজ হগাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা তিনজনই ছুরিকাঘাতে আহত হয়েছেন।KSRM

মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (হেড কোয়াটার) সাইফুদ্দিন শাহিন বলেন, পোস্টার লাগানোকে কেন্দ্র করে সন্ধ্যায় কাউন্সিলর প্রার্থীদের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে কাউন্সিলর প্রার্থীসহ অন্যদের ওপর হামলা চালানো হয়। এই ঘটনায় ছুরিকাঘাতে প্রার্থীসহ তিনজন আহত রয়েছেন।

তিনি আরও বলেন, ঘটনার পরপরই অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী আশরাফ বাবু বলেন, এলাকায় গণ্ডগোল দেখে আমি সেখানে যাই। সুমনের সমর্থকরা আমার সমর্থকদের ওপর হামলা চালায়। সেটি দেখে আমি তাদেরকে থামাতে যাই কিন্তু তারা আমাদের ওপর ছুরি চালায়। এতে আমার হাতের রগ কেটে গেছে।

অপর কাউন্সিলর প্রার্থী নগর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল হক সুমন পাল্টা অভিযোগ করে বলেন, আমার সমর্থকদের ওপরও হামলা চালানো হয়েছে। নির্বাচনী কার্যালয় ভাঙচুর করেছেভ। আশরাফ বাবুর ছেলে সরাসরি অস্ত্র নিয়ে হুমকি দিয়েছেন।

তিনি বলেন, মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। আমি নির্বাচন কমিশনে অভিযোগ করবো।

সূত্র: একুশে টেলিভিশন
আইএ/ ০৪ জুন ২০২৩

Back to top button