বলিউড

সাবেক স্বামীর সঙ্গে ডিনারে কারিশমা

মুম্বাই, ২৯ মে – বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। নব্বই দশকে ক্যারিয়ারের দারুণ সময় পার করেছেন। একের পর এক হিট সিনেমা জমা পড়েছে তার প্রাপ্তির ঝুলিতে। কারিশমার ক্যারিয়ার যখন তুঙ্গে তখন ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেন। যদিও এ সংসার ভেঙে গেছে। এবার প্রাক্তন সেই স্বামীর সঙ্গে ডিনারে গেলেন কারিশমা।

শনিবার (২৭ মে) রাতে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায় কারিশমা কাপুর ও তার প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরকে। এসময় সঙ্গে ছিল তাদের মেয়ে সামাইরা কাপুর। এ মুহূর্তটি ভিডিও করেন পাপারাজ্জিরা, যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, রেস্তোরাঁ থেকে প্রথম বের হন সঞ্জয় কাপুর। তার পরনে ফর্মাল শার্ট-প্যান্ট, হাতে ব্লেজার। ডিনার ডেটে কারশিমা পরেছিলেন কালো ফ্লাওয়ার প্রিন্টের পোশাক। দুজনে আলাদা আলাদা গাড়ি করে এসেছিলেন। এসময় পাপারাজ্জিদের উদ্দেশ্যে হাতও নাড়েন কারিশমা ও সঞ্জয় কাপুর।

২০১৬ সালে বিয়েবিচ্ছেদ হয় কারিশমা-সঞ্জয়ের। এ সংসার ভাঙার কয়েক বছর পর অভিনেত্রী প্রিয়াকে বিয়ে করেন সঞ্জয়। তবে কারিশমা এখনো একা। সিঙ্গেল মাদার হিসেবে এক কন্যা ও এক পুত্রকে বড় করছেন এই অভিনেত্রী।

আইএ/ ২৯ মে ২০২৩

Back to top button