জাতীয়

আ’লীগ আঘাত করলে পাল্টা দৌড়ানি দিতে হবে

মানিকগঞ্জ, ২৬ মে – বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, ধৈর্য ধরে রাজপথে থাকবেন। আওয়ামী লীগ আঘাত করলে পাল্টা দৌড়ানি দেবেন। দেখবেন লেজ গুটিয়ে বর্ডার ক্রস করবে। প্রস্তুতি নিন, আওয়ামী লীগের প্রতিটি কথা ও কাজের জবাব দিতে হবে।

শুক্রবার (২৬ মে) বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার জয়নগর উচ্চ বিদ্যালয় মাঠে জেলা বিএনপির সমাবেশে তিনি এসব কথা বলেন। বিএনপির ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে কেন্দ্রঘোষিত এ জনসভার আয়োজন করা হয়।

সরকারের উদ্দেশে মির্জা আব্বাস বলেন, ‘সারা বাংলাদেশটাই এখন জেলখানা। তাই আমাদের জেলে যাওয়ার ভয় দেখাবেন না। আমাদের হত্যার ভয় দেখাবেন না। আমাদের গুমের ভয় দেখাবেন না। সময় কিন্তু বেশি দিন নাই। অল্প কয়েকটা দিন সময়।’

তিনি বলেন, আওয়ামী সরকারের নেতৃত্বাধীন কিংবা আওয়ামী লীগের নেতৃত্বাধীন কোনো সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না। একটি তত্ত্বাবধায়ক সরকার হবে, একটা নিরপেক্ষ, নির্দলীয় নির্বাচন কমিশন হবে তার অধীনে বিএনপি নির্বাচনে যাবে। এর বাইরে কোনো আপস নেই। আপস হবে না।

জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রীতার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবিরের সঞ্চালনায় জনসমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু প্রমুখ।

সূত্র: জাগো নিউজ
আইএ/ ২৬ মে ২০২৩

Back to top button