গাজীপুর

সব কেন্দ্রের ফলাফল আসার আগেই মাকে বিজয়ী দাবি জাহাঙ্গীরের

গাজীপুর, ২৫ মে – গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষে গণনা চলছে। এখন পর্যন্ত মোট ৪৮০টি কেন্দ্রের মধ্যে ১০১টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। তবে সব কেন্দ্রের ফলাফল আসার আগেই নিজের মা জায়েদা খাতুনকে বিজয়ী দাবি করেছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় রিটার্নিং অফিসারের কার্যালয়ে এমন দাবি করেন তিনি।

জাহাঙ্গীর আলম বলেন, আমি সব কেন্দ্রে খবর নিয়ে জানতে পেরেছি, প্রত্যেক কেন্দ্রে আমার মা জায়েদা খাতুন জয়লাভ করেছেন। ভোটের ফলাফল নিয়ে যদি কোনো ছিনিমিনি খেলা হয়, তাহলে আমরা মানব না। আমি গাজীপুরের গার্মেন্টস কর্মী মালিক ও জনগণকে প্রতিবাদ করতে বলব।

তিনি বলেন, ইভিএমে ভোট শেষ হয়েছে ৪টায়। ফলাফল দিতে এতক্ষণ লাগে না। অনেক কেন্দ্রের কাউন্সিলরদের ফলাফল দেওয়া হয়েছে। মেশিনের সফট কপি আমাকে দিতে হবে। দরকার হলে সিসিটিভির ফুটেজ দেখব। আমি নির্বাচন কমিশনকে সহায়তা করতে চাই।

এদিকে এই রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ৮টা) গাজীপুর সিটি করপোরেশনের মোট ৪৮০টি কেন্দ্রের মধ্যে ১০১টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। এতে টেবিলঘড়ি প্রতীকে ৫০৪০৭ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী আজমত উল্লা খান নৌকা প্রতীকে পেয়েছেন ৪৩০৯৭ ভোট।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ২৫ মে ২০২৩

Back to top button