ঢালিউড

ফারুকের আসনে ফেরদৌসকে এমপি দেখতে চান ওমর সানী

ঢাকা, ১৯ মে – চলচ্চিত্র জগতের কিংবদন্তি নায়ক এবং ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক প্রয়াত হয়েছেন সোমবার (১৫ মে)। মৃত্যুর পর থেকেই নায়কের সংসদীয় আসনটিতে কে মনোনয়ন পাবেন সে নিয়ে চলছে নানান জল্পনা-কল্পনা।

তবে নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানী আসনটিতে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখতে চান আরেক জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদকে।

এ প্রসঙ্গে নিজের ফেসবুকে পেজে একটি ভিডিও পোস্ট করেছেন ওমর সানী। ভিডিওতে তিনি বলেন, ফারুক ভাই চলে গেছেন। আল্লাহ তায়ালা তাকে জান্নাত নসিব করুক। তার শূন্যতা কেউ পূরণ করতে পারবে না।

তিনি বলেন, গুলশান-বনানীর নির্বাচিত একজন সংসদ সদস্য ছিলেন। মৃত্যুর আগের দিন পর্যন্ত তাই ছিলেন। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানাচ্ছি, তার এই জায়গাটি আরেকজন অভিনেতাকে দেওয়া হোক। আমি মনে করি, আমাদের ছোট ভাই ফেরদৌস এই জায়গাটির জন্য একদমই উপযুক্ত। কারণ, সে এমপি হিসেবে খুবই ভালো কাজ করবে।

অভিনেতা আরও বলেন, ফেরদৌস দেশের পাশাপাশি আমরা যারা শিল্পী রয়েছি, তাদেরকে দেখতে পারবে ও কাজ করতে পারবে। আমি অনুরোধ করবো তাকে এই জায়গায় মনোনয়ন দেওয়া হোক।

এ দিকে, টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান দীর্ঘদিন ধরেই এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান বলে জানিয়ে আসছেন। ইতোমধ্যে তার পোস্টারও প্রকাশ্যে এসেছে। যেখানে বলা হয়েছে, গুলশান-বনানীর আসনটিতে আওয়ামী লীগের প্রার্থী হতে চান সিদ্দিক।

আইএ/ ১৯ মে ২০২৩

Back to top button