ঢাকা

মোখা মোকাবিলায় ডিএনসিসির কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

ঢাকা, ১৩ মে – ঘূর্ণিঝড় মোখা মোকাবিলায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) সব কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম।

শনিবার (১৩ মে) মেয়র হিসেবে দ্বিতীয় মেয়াদে ৩ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

মেয়র বলেন, ছুটি বাতিলসহ ডিএনসিসির যেসব কর্মকর্তা-কর্মচারী ছুটিতে আছেন তাদের কাজে যোগ দিতে বলা হয়েছে। এছাড়া মোখার প্রভাবে রাজধানীর জলাবদ্ধতা নিরসনে আমরা সব প্রস্তুতি গ্রহণ করেছি।

তিনি বলেন, ঘূর্ণিঝড় মোখার কারণে ঢাকার কোথাও যদি গাছ হেলে পড়ে বা ডালপালা ভেঙে যায়, তাহলে সঙ্গে সঙ্গে ডিএনসিসিকে জানাবেন। আমরা ডিএনসিসির পক্ষ থেকে দ্রুত সময়ের মধ্যে সড়ক থেকে গাছ অপসারণ করব।

আতিকুল ইসলাম বলেন, কাউন্সিলরদের সহায়তায় আমরা কাজ করছি। নগরবাসীকে সম্পৃক্ত করে ঢাকাকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে পারব। এই তিন বছরে ডিএনসিসির যত ধরনের সফলতা আছে তার সব কৃতিত্ব জনগণের। আর সেইসঙ্গে যত ব্যর্থতা আছে তা আমার নিজের কাঁধে নিলাম।

উল্লেখ্য, ২০২০ সালের ১ ফেব্রুয়ারি ডিএনসিসির নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছিলেন আতিকুল ইসলাম। সেখানে নির্বাচিত হয়ে ডিএনসিসির মেয়র হন তিনি। পরে ওই বছরের ২৭ ফেব্রুয়ারি মেয়র হিসেবে শপথ নেন। পরবর্তীতে একই বছরের ১৩ মে দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নেন তিনি।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ১৩ মে ২০২৩

Back to top button