ফুটবল

মেসির সঙ্গে চুক্তির বিষয়ে যা জানাল সৌদি ক্লাব

রিয়াদ, ১৩ মে – বিশাল অংকের অর্থে সৌদি আরবের একটি ক্লাবের সঙ্গে লিওনেল মেসির চুক্তি হয়ে গেছে। গত মঙ্গলবার বার্তা সংস্থা এএফপির বরাত দিয়ে বিভিন্ন ফরাসি সংবাদমাধ্যম এমন খবর ছাপায়। পরে এ নিয়ে আলোচনা তুঙ্গে ছিল। কিন্তু পরে এই গুঞ্জনকে উড়িয়ে দেন আর্জেন্টাইন মহাতারকার বাবা ও এজেন্ট হোর্হে মেসি।

এএফপির সেদিনের খবরে ক্লাবের নাম উল্লেখ করা ছিল না। তবে অনেকেই মেসির সম্ভাব্য গন্তব্য হিসেবে আল-হিলালকে ধরে নেয়। কেননা গত জানুয়ারি থেকেই মেসির আল-হিলালে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে মেসির পরিবারের মতো আল-হিলালের পক্ষ থেকেও এখন পর্যন্ত মেসির সঙ্গে কোনো চুক্তি হওয়ার কথা অস্বীকার করা হয়েছে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো আল-হিলালের অস্বীকৃতির খবরটি দিয়েছে। চলতি বছরের শুরু থেকে মেসির পিএসজি ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। এর মাঝে সৌদি ক্লাব আল-হিলালের সঙ্গে তার নাম জড়িয়েও শোনা গেছে নানা গুঞ্জন। আর এসব গুঞ্জন আরও ডালপালা মেলে কয়েক দিন আগে মেসি সৌদি ভ্রমণে গেলে। মেসির সেই ভ্রমণকে ঘিরেও হয়েছে নানা কাণ্ডকীর্তি।

পরে অনুমতি ছাড়া ভ্রমণের জন্য মেসিকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করে পিএসজি। যদিও সতীর্থদের কাছে ক্ষমা চেয়ে বিবৃতি দেন মেসি নিজেই। এসব ডামাডোলের মাঝেই আর পিএসজির হয়ে মেসির মাঠে নামার কথা রয়েছে।

মেসির পিএসজি ছেড়ে সম্ভাব্য তিনটি ক্লাবে যাওয়ার গুঞ্জন চলছে। সেগুলো হচ্ছে বার্সেলোনা, আল-হিলাল ও ইন্টার মায়ামির কথা। তবে মেসির সৌদি ভ্রমণের পর আল-হিলালের নামই সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছে। যদিও এখন পর্যন্ত কোনো চুক্তি হয়নি বলে স্প্যানিশ সংবাদমাধ্যমটিকে নিশ্চিত করেছে আল-হিলাল।

শুধু লিখিতই নয়, মৌখিকভাবেও দুই পক্ষের মাঝে চুক্তি নিয়ে কোনো সমঝোতা হয়নি বলে জানিয়েছে সৌদি লিগের সবচেয়ে সফলতম ক্লাবটি। তবে মেসির সঙ্গে চুক্তিপ্রক্রিয়া সম্পন্ন করতে চেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছে আল-হিলাল।

সূত্র: আমাদের সময়
আইএ/ ১৩ মে ২০২৩

Back to top button