পশ্চিমবঙ্গ

‘মানুষের হৃদয় জিতে ২ হাজার কিমি পার’, মমতার অভিনন্দনে ‘ধন্যবাদ’ অভিষেকের

কলকাতা, ১৩ মে – পাখির চোখ পঞ্চায়েত নির্বাচন। তার আগে জনসংযোগে ঘাসফুল শিবিরের নয়া কর্মসূচি ‘তৃণমূলে নবজোয়ার’। গত বৃহস্পতিবারই ২ হাজার কিলোমিটার পথ সম্পূর্ণ হয়ে গিয়েছে। সে কারণে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আবারও প্রশংসায় ভরিয়ে দিলেন মমতা। টুইটে শুভেচ্ছা জানালেন তিনি। পালটা দলনেত্রীকে ধন্যবাদ দিলেন অভিষেক।

মমতা টুইটে লেখেন, ‘‘অভিষেকের নেতৃত্বে জনসংযোগ যাত্রা মানুষের মন জিতেছে। ২ হাজার কিলোমিটার পথ অতিক্রম করেছে। ওকে অনেক অভিনন্দন এবং শুভেচ্ছা। যখন আমরা মানুষের আশীর্বাদ এবং জোরদার সমর্থনে অর্জিত মাইলফলক উদ্‌‌যাপন করি, তখন গণতন্ত্রকে শক্তিশালী করার জন্য আমাদের সংকল্প আরও সুদৃঢ় হয়। বাংলা সাফল্যের নতুন শিখরে পৌঁছবে।”

এই টুইটের পর মমতা বন্দ্যোপাধ্যায়ের ধন্যবাদ জানান অভিষেক। মমতার আশীর্বাদই তাঁর এবং গোটা দলের অনুপ্রেরণা বলেই টুইটে উল্লেখ করেন অভিষেক।

টানা ৬০ দিন ধরে জেলায় জেলায় ঘুরছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক। সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ করছেন। বিভিন্ন জায়গায় সভাও করছেন। পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের প্রার্থী কারা হবেন, এই নিয়ে ব্যালটে ভোটগ্রহণ পর্বও চলছে। মালদহে তাঁর কর্মসূচিতে যোগদান করেন মমতাও।

সূত্র: সংবাদ প্রতিদিন
আইএ/ ১৩ মে ২০২৩

Back to top button