পাবনা

ইউপি সদস্যকে কুপিয়ে ও গুলি করে হত্যা

পাবনা, ১১ ডিসেম্বর – পাবনার অনন্ত বাজার এলাকায় চাঁদা আদায় এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ চলাকালে কুপিয়ে ও গুলি করে বকুল শেখ (৪০) নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে হত্যা করা হয়েছে।

আজ শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বকুল শেখ পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে অনন্ত মোড়ের সিএনজি ও অটোবাইকের চাঁদা তোলা নিয়ে এলাকার মোখলেছুর রহমান গংয়ের সঙ্গে বকুলের বিরোধ চলছিল। এরই জের ধরে আজ সন্ধ্যা ৭টার দিকে প্রতিপক্ষের একদল সন্ত্রাসী বকুলকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে।

আরও পড়ুন : মশার যন্ত্রণায় অতিষ্ঠ নগরবাসী, করপোরেশনের কার্যক্রম নিয়ে প্রশ্ন

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাছিম আহম্মেদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়েছে।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে জানা গেছে-এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

দোগাছি ইউপির চেয়ারম্যান আলী হাসান বলেন, ‘এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজেরা প্রকাশ্যে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। একজন ইউপি সদস্যকে এভাবে হত্যা মেনে নেওয়া যায় না।’ ঘটনার সুষ্ঠু তদন্ত এবং জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

সুত্র : আমাদের সময়
এন এ/ ১১ ডিসেম্বর

Back to top button