গাজীপুর

গাজীপুরে বাসায় ঢুকে কলেজছাত্রীকে হত্যার ঘটনায় গৃহশিক্ষক আটক

গাজীপুর, ১০ মে – গাজীপুরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় প্রধান ও একমাত্র আসামি গৃহশিক্ষক মো. সাইদুল ইসলামকে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (১০ মে) রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে টাংগাইলের ভূঞাপুর এলাকায় অভিযান চালিয়ে থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, আলোচিত গাজীপুরের সালনায় গৃহশিক্ষক কর্তৃক নৃশংসভাবে কুপিয়ে কলেজ ছাত্রীকে হত্যা এবং নিহতের মা ও ৩ বোনকে মারাত্মকভাবে জখম করার ঘটনা ঘটে। এ ঘটনায় প্রধান ও একমাত্র আসামি মো. সাইদুল ইসলামকে টাংগাইলের ভূঞাপুর থেকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে বৃহস্পতিবার (১১ মে) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

এর আগে, সোমবার (৮ মে) রাতে মহানগরীর দক্ষিণ সালনা এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ওই কলেজছাত্রীর মা ও বোন আহত হয়েছেন। নিহত কলেজছাত্রীর নাম রাবেয়া আক্তার (২৩)। তিনি গাজীপুর মহানগরীর দক্ষিণ সালনা এলাকার আবদুর রউফের মেয়ে। এ ঘটনায় তার মা বিলকিস বেগম ও ছোট বোন খাদিজাকে গুরুতর আহত অবস্থায় ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র: জাগো নিউজ
আইএ/ ১০ মে ২০২৩

Back to top button