ঢালিউড

শিল্পী আকবরের মেয়েকে চলচ্চিত্রের গানে সুযোগ দেবেন ডিপজল

ঢাকা, ০৯ মে – ইত্যাদির মাধ্যমে ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি গেয়ে রাতারাতি তারকা বনে যান রিকশাচালক আকবর। এরপরের সময়টা বেশ ভালোই কাটছিল তার। কিন্তু শারীরিক নানা জটিলতায় গেল বছরের ১৩ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমান আকবর।

তবে বিভিন্ন সময় এই শিল্পীর পাশে ছিলেন চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সম্প্রতি আকবরের মেয়ের পড়াশোনার দায়িত্ব নেওয়ার পাশাপাশি তাকে চলচ্চিত্রের গানেও সুযোগ করে দেবেন বলে জানিয়েছেন এই অভিনেতা।

ডিপজল বলেন, আকবর অনেক ভালো ছিল। আমার ফুলবাড়িয়া বাড়ির এই রাস্তায়ই কিছুদিন থেকেছে। মাঝেমধ্যে আমার এখানে আসতো। আমি যখন যতুটুকু পেরেছি সহযোগিতা করেছি তাকে।

অভিনেতা আরও বলেন, আকবরের মেয়ের পড়াশোনার জন্য আমি পাশে থাকব। আকবরের স্ত্রী আমার কাছে এসেছিলেন। আমি বলেছি সহযোগিতা করব। শুনেছি আকবরের মেয়ে বেশ ভালো গান করে। ভালো গান করলে অবশ্যই চলচ্চিত্রে ভালো কিছু করার সুযোগ দেব।

ডিপজল বলেন, আকবর ভালো গান করতো। ওর মধ্যে প্রতিভা ছিল। তবে অকালে ছেলেটা সবাইকে ছেড়ে ওপারে চলে গেল। ওর পরিবারের সহযোগিতায় সবসময় পাশে থাকব আমি।

এক প্রতিবেদনে আকবর বলেছিলেন, ‘স্বপ্ন দেখি আমার মেয়ে একদিন বড় শিল্পী হবে। আমি যা পারিনি আমার মেয়ে যেন তা করতে পারে। সবার কাছে এই দোয়া চাই।’

বাবার স্বপ্ন পূরণ করতেই নিয়মিত গানের চর্চা করেন আকবরের মেয়ে। আর সেই স্বপ্ন বাস্তবায়নে আকবরের পাশে থাকবেন বলে জানান ডিপজল।

আইএ/ ০৯ মে ২০২৩

Back to top button