জাতীয়

বিএনপির আস্থা বিদেশিদের ওপর, জনগণ নয়

ঢাকা, ০৬ মে – ‘সাধারণ মানুষের ওপর বিএনপির আস্থা নেই, তাদের আস্থা বিদেশিদের ওপর’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কামরুল ইসলাম।

শনিবার (৬ মে) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনাসভায় তিনি এ মন্তব্য করেন।

কামরুল বলেন, বাংলাদেশের অর্জনগুলোকে ধূলিসাৎ করার জন্য বিএনপি এখন ষড়যন্ত্র করছে। তারা বিচার ব্যবস্থা, নির্বাচন ব্যবস্থা কোনো কিছুই মানে না। সাধারণ মানুষের ওপর তাদের আস্থা নেই, তাদের আস্থা বিদেশিদের ওপর।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অজুহাতে বিএনপির ছলে বলে কৌশলে ক্ষমতায় আসতে চায়। কিন্তু অনির্বাচিত তত্ত্বাবধায়ক সরকারের ক্ষমতায় আসার কোনো সম্ভাবনা নেই।

আওয়ামী লীগের এই নেতা বলেন, শেখ হাসিনার সরকারের নেতৃত্বে একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের ওপর কোনো হস্তক্ষেপ করা হবে না। কমিশন স্বাধীনভাবে কাজ করবে।

আহসান উল্লাহ মাস্টারকে হত্যা বিষয়ে কামরুল বলেন, ২০০৪ সালে আহসান উল্লাহ মাস্টারকে হত্যার প্রতিবাদে রাস্তায় নামলে বিএনপি-জামায়াত আমাদের ওপর অত্যাচার চালায়। তারপরেও আমরা মাস্টার হত্যার সঠিক বিচার পাইনি। হত্যা মামলায় হাইকোর্টের রায়ে ৬ জনের ফাঁসির আদেশ দেওয়া হয়েছে আর ১১ জনকে দেওয়া হয়েছে বেকসুর খালাস। তবে আসামিপক্ষ আপিল করেছে, আশা করছি দ্রুতই শুনানি অনুষ্ঠিত হবে।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ০৬ মে ২০২৩

Back to top button