মধ্যপ্রাচ্য

‘অধরা’ আরাভ এবার জানালেন জুয়েলার্স চালুর খবর

ঢাকা, ০৪ মে – সংযুক্ত আরব আমিরাতের আলোচিত সোনা ব্যবসায়ী আরাভ খানের আরাভ জুয়েলার্স ফের চালু করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ মে) বাংলাদেশ সময় বিকেল ৪ টায় নিজের ফেসবুক একাউন্টে এ তথ্য জানিয়েছেন ‘অধরা’ আরাভ খান।

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ আজ থেকে আরাব জুয়েলার্স ওপেন করলাম। আপনারা সবাই আমন্ত্রিত।আপনারা যে ভালোবাসা দিয়েছেন, দোয়া করেছেন, আপনাদের জন্য সর্বদা নামাজ পড়ে দোয়া করবো।

আরাভ খান ফেসবুকে সক্রিয় রয়েছেন। হত্যা মামলায় ইন্টারপোলের রেড নোটিশে তালিকাভুক্ত আরাভ খান রয়েছেন অধরা, কোথায় আছেন সেটিও নিশ্চিত নয়। তবে, গত ২২ এপ্রিল হঠাৎ ফেসবুকে এসে ঈদের শুভেচ্ছা জানান তিনি। এবার ফেসবুক পোস্টে ফের আরাভ জুয়েলার্স চালুর কথা জানালেন।

এর আগে উদ্বোধনের মধ্যেই সমালোচনার পর গত ২০ মার্চ দুবাইয়ে আরাভ খানের সোনার দোকান ‘আরাভ জুয়েলার্স’ বন্ধ করে দেওয়া হয়। দোকান থেকে সরিয়ে নেওয়া হয় সব স্বর্ণালংকার।

রবিউল ওরফে আরাভ খান পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) পরিদর্শক মামুন ইমরান খান হত্যা মামলার আসামি। গত ২৩ মার্চ তার বিরুদ্ধে রেড নোটিশ জারি করে ইন্টারপোল। তালিকায় ৬৩তম বাংলাদেশি তিনি।

এরও আগে ২১ মার্চ আরাভ খান দুবাই পুলিশের হাতে গ্রেফতার নিয়ে দেশের গণমাধ্যমে শিরোনাম হন। তবে সেদিনই আরাভ খান আটকের তথ্য সঠিক নয় বলে জানান পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম।

গত ২৫ মার্চ পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছিলেন, দুবাই পুলিশের হাতে আরাভ খান আটক হয়েছেন- এমন কোনো তথ্য জানা নেই।

গোপালগঞ্জের কোটালীপাড়ার যুবক রবিউল ইসলাম নিজের নাম, জাতীয়তা পরিবর্তন করে জোগাড় করেন ভারতীয় পাসপোর্ট। এ পাসপোর্টেই পাড়ি জমান সংযুক্ত আরব আমিরাতের দুবাই। দুবাই পাড়ি জমিয়ে প্রবাসী বাংলাদেশিদের কাছে তিনি হয়ে ওঠেন ‘আলাদিনের চেরাগ’।

মূলত তিনি বাংলাদেশের নাগরিক রবিউল ইসলাম। তবে ভারতে গিয়ে নাম পরিবর্তন করে রাখেন আরাভ খান। পুলিশ বলছে, আরাভ খানই ঢাকার স্পেশাল ব্রাঞ্চের (এসবি) পুলিশ পরিদর্শক মামুন ইমরান খান হত্যা মামলার পলাতক আসামি রবিউল ইসলাম।

দীর্ঘদিন পলাতক থাকার পর দুবাইয়ে স্বর্ণের দোকান উদ্বোধনের মধ্যে আলোচনায় আসেন আরাভ। বিশ্বের এক নম্বর ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানকে দিয়ে দুবাইয়ে তার শোরুম উদ্বোধন করা হবে- এমন ঘোষণার মাধ্যমে আলোচনায় আসেন তিনি। কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমসহ দেশের বেশ কয়েকজন সেলিব্রিটিকে দুবাইয়ে নেন তিনি।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/০৪ মে ২০২৩

Back to top button