দিনাজপুর

মা-ছেলেকে পিটিয়ে কারাগারে চেয়ারম্যান

দিনাজপুর, ০৩ মে – দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় চুরির অপরাধে সাগর (১৩) নামে এক কিশোর ও তার মাকে মারধরের অভিযোগে উপজেলার সিংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে নির্যাতিত কিশোরের মা মনোয়ারা বেগম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন ও ৮নং ওয়ার্ড সদস্য মফিজুল মিয়াকে (৫০) আসামি করে থানায় এজাহার দাখিল করেন। ওই দিন দুপুরে রানীগঞ্জ বাজার থেকে ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করা হয়।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার আবিরের পাড়া আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা মনোয়ারা বেগম তার ছেলে সাগরকে নিয়ে বসবাস করেন। সোমবার চেয়ারম্যান সাজ্জাত হোসেন ও মফিজল মিয়া ওই ছেলে ও মাকে বাড়ি থেকে উচ্ছেদ করার উদ্দেশ্যে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করেন। পরে লোহার রড দিয়ে সাগরের শরীরের বিভিন্নস্থানে মারতে থাকেন। মারপিটের সময় কিশোরের মা মনোয়ারা বেগম তার ছেলেকে রক্ষা করতে গেলে তাকেও আঘাত করেন চেয়ারম্যান।

পরে তাদের আশ্রয়ণ কেন্দ্রের ঘরে তালাবদ্ধ করে রাখা হয়। এ সময় তারা গ্রাম ছেড়ে অন্যত্র চলে না গেলে তাদেরকে হত্যা করার হুমকিও দেওয়া হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

ঘোড়াঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির বলেন, নির্যাতিত কিশোরের মা বাদী হয়ে থানায় এহাজার দাখিল করেছেন। অভিযুক্ত ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ০৩ মে ২০২৩

Back to top button