পশ্চিমবঙ্গ

পঞ্চায়েত ভোটের আগে ময়নায় খুন বিজেপি নেতা

কলকাতা, ০২মে – ময়নায় বিজেপি নেতাকে অপহরণ করে খুনের অভিযোগ। মৃত বিজেপি নেতার নাম বিজয়কৃষ্ণ ভুঁইঞা। ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে ময়নার বাগচা। আরও এক বিজেপি কর্মী নিখোঁজ বলে জানা গিয়েছে। তৃণমূল কংগ্রেসই অপহরণ করে খুন করেছে বলে অভিযোগ। গতকাল বিকেল থেকেই উত্তেজনা ছড়িয়েছিল ময়নার বাগচা এলাকায়। স্থানীয় বিজেপি বিধায়ক অশোক দিন্দা দাবি করেছেন, সোমবার বিকেল থেকেই নিখোঁজ ছিলেন বিজেপির বুথ সভাপতি বিজয়কৃষ্ণ ভুঁইঞা। বিকেলেইউ তাঁকে অপহরণ করা হয়। তার পরেই তাঁকে খুন করা হয়।

অভিযোগ স্ত্রী এবং ছেলের সামনেই তাঁকে মারধর করে অপহরণ করে নিয়ে যাওয়া হয়েছিল। পরে নদীর ধারে উদ্ধার হয় তাঁর দেহ। মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করে খুন করা হয়েছে বলে অভিযোগ। ময়নার ২৩৪ নম্বর বুথের বিজেপি সভাপতি বিজয়কৃষ্ণ ভুঁইঞা। আরও এক বিজেপি কর্মী সঞ্জয় তাঁতিকে অপহরণ করা হয়। তাঁকে রাতেই উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার প্রতিবাদে ময়নার বিধায়ক অশোক দিন্দার নেতৃত্বে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি কর্মী সমর্থকরা। অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে রাতেই ময়না থানার সামনে অবস্থান বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকদের।

থানার সামনে জড়ো হয়ে দলীয় বিধায়ক অশোক দিন্দার নেতৃত্বে ক্ষোভ বিক্ষোভ অবস্থান আন্দোলনে বসেছে বিজেপির কর্মী সমর্থকরা। ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দার নেতৃত্বে থানা বিক্ষোভে যোগ দিয়েছেন বিজেপির কর্মী সমর্থকরা। অশোক দিন্দার আরও অভিযোগ, রাতভরই চলছে বোমাবাজি এলাকায় সন্ত্রাস সৃষ্টি করতে বিজেপি কর্মী সমর্থকদের বাড়িতে চড়াও এবং হামলা চালানো হচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি। গোটা ঘটনা নিয়ে তৃণমূল অবশ্য সব অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। পারিবারিক বিবাদের জেরেই খুন বলে দাবি করা হয়েছে। বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ দাবি করেছেন ময়নায় অনেক দিন ধরেই সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল কংগ্রেস। পুলিশ দিয়ে অত্যাচার করা হচ্ছে। গত পঞ্চায়েত ভোটের পর থেকেই ময়নায় অশান্তি চলছে। গত পঞ্চায়েত ভোটের আগে অনেক সিপিএম কর্মী সমর্থক বিজেপিতে যোগ দিয়েছিলেন। তারপর থেকেই তাদের উপর অত্যাচার চলছে।

সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা
আইএ/ ০২মে ২০২৩

Back to top button