নাটক

৭ পর্বের ধারাবাহিক ‘‌গ্যাংস্টার গণি ভাই’

ঢাকা, ১০ ডিসেম্বর- ঢাকায় এসে চাকরি না পেয়ে গণি ভাই হয়ে গেছে গ্যাংস্টার। তার নামে কাঁপে এখন পুরো শহর। চাঁদাবাজি হোক কি কিডন্যাপ.. কী করে না গণি ভাইয়ের গ্যাং! গণি ভাইয়ের গ্যাংয়ের সক্রিয় সদস্য ডান হাত রোমিও, বাম হাত মজনু আর অজুহাত হীরামন।

অজুহাতের মন পেতে দুশ্চিন্তা ডান আর বামের। আর ওদিকে দুশ্চিন্তা গণি ভাইয়ের অন্য আরেক রকম-গ্রামে থাকা তার বউ আর মেয়ে যদি জেনে যায় তার গ্যাংস্টার হয়ে যাওয়ার কথা? যদি কোনোদিন ধরা পড়ে যায় সে?

মানুষ যা ভাবেও না, কখনো কখনো তা হয়ে যায়। আর তাই তো গ্যাংবাড়িতে এসে উপস্থিত হয় গণি ভাইয়ের বউ মিতালি আর ছোট্ট কন্যা পাখি, যার ফলে সমূহ বিপদে পড়ে পুরো গ্যাং। বন্ধ হয়ে যায় তাদের কাজ। খারাপ মানুষগুলো নিজেদের ভালো হিসেবে উপস্থাপন করতে গিয়ে পড়তে থাকে মজার মজার বিপদে।

সেই বিপদ চরমে উঠলে গ্যাংয়ে দেখা দেয় বিদ্রোহ। কোন দিক সামলাবেন গণি ভাই, নিজের গ্যাং নাকি পরিবার? এবার কি সত্যিটা প্রকাশ হয়েই পড়বে নাকি গণি ভাই বরাবরের মতো সামলে নিতে পারবে সব কিছু?

এই রকম একটি গল্পকে উপজীব্য করে দীপ্ত টেলিভিশন মাল্টি ক্যামেরায় নির্মাণ করছে ৭ পর্বের ধারাবাহিক নাটক। ‘গ্যাংস্টার গণিভাই’ নাটকের চিত্রনাট্য করেছেন আহমেদ খান হীরক এবং এর সংলাপ লিখেছেন কলিন রড্রিক। পরিচালনা করেছেন মোস্তফা মনন ও ফিরোজ কবির ডলার।

আরও পড়ুন : যেভাবে বিবাহবার্ষিকী উদযাপন করছেন সৃজিত-মিথিলা

এই নাটকে নাম ভূমিকায় অভিনয় করেছেন মীর সাব্বির। তার সঙ্গে দেখা যাবে তানজিকা আমিন, সুজাত শিমুল, তানভীর, মাসুদ, রোদেলা মির্জা, আনন্দ খালেদসহ আরো অনেককে।

‘মাল্টিক্যাম’ শুটিং নিয়ে পরিচালক মোস্তফা মনন বলেন, ‘মাল্টিক্যাম নাটক করার অভিজ্ঞতা দারুণ। রিহার্সেল করে একসঙ্গে চারটি ক্যামেরায় শুটিং হয়। এতে সময় কম লাগে এবং অভিনয় শিল্পীরাও অভিনয় করতে স্বাচ্ছন্দ্য বোধ করে। আশা করছি এ নাটকটি বিনোদিত করবে দর্শকদের।’

সূত্রঃ জাগো নিউজ
আডি/ ১০ ডিসেম্বর

Back to top button