বলিউড

দেহব্যবসার অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

মুম্বাই, ১৮ এপ্রিল – বলিউডের অন্দরে রমরমিয়ে চলা দেহব্যবসার পর্দাফাঁস করল মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। এই দেহব্যবসা চক্রের হর্তাকর্তা কাস্টিং ডিরেক্টর তথা অভিনেত্রী আরতি মিত্তলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোরেগাঁও থেকে দুই মডেলকে উদ্ধার করে তাদের পাঠানো হয়েছে রিহ্যাব সেন্টারে। আরতি রয়েছে পুলিশ হেফাজতে।

সিনেমায় কাজ পাইয়ে দেয়ার নাম করে উঠতি মডেলদের দেহব্যাবসায় নামানোর অভিযোগ আরতি মিত্তলের বিরুদ্ধে। পুলিশকে দুই মডেল জানিয়েছে, ১৫ হাজার টাকা দেয়ার কথা জানিয়েছিল আরতি।

কাস্টিং কোম্পানির আড়ালে এই চক্রের পর্দা ফাঁস করতে রীতিমতো ফিল্মি স্টাইলে অভিযান চালায় মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। গ্রাহক সেজে হোটেল রুমে হাজির হন তারা। এরপরই দেহব্যবসা চক্রের পর্দাফাঁস হয়।

জানা গেছে, পুলিশ ইন্সপেক্টর মনোজ সুতারের কাছে এই ব়্যাকেটের খবর প্রথম হাতে আসে। এরপর টিমের সঙ্গে গোপন অপারেশনের ছক কষেন তিনি। ভুয়া গ্রাহক সেজে আরতি মিত্তলকে ফোন করেন এবং দুই বন্ধুর জন্য দুজন মেয়ের বন্দোবস্ত করে দিতে বলেন।

প্রস্তাবে সম্মতি জানিয়ে ৬০ হাজার টাকা ডিম্যান্ড করেন আরতি। মডেলদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, ছলে-বলে-কৌশলে উঠতি মডেলদের দেবব্যবসায় নামার প্রলোভন দেখাতেন আরতি। পর্দাফাঁস হতেই পুলিশ গ্রেপ্তার করেন অভিযুক্ত এই অভিনেত্রীকে।

হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ আরতি। ‘আপনাপন’-এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন। ‘পরশুরাম’-এর মতো ধর্মীয় সিরিয়ালেও কাজ করেছেন। দিন কয়েক আগেই আর মাধবনের সঙ্গে ছবিতে অভিনয়ের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন অভিযুক্ত আরতি।

আইএ/ ১৮ এপ্রিল ২০২৩

Back to top button