জাতীয়

বিএনপিতে প্রধানমন্ত্রী হওয়ার মতো যোগ্য কেউ নেই

মানিকগঞ্জ, ১৭ এপ্রিল – মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া সাজাপ্রাপ্ত আসামি; তার ছেলে তারেক রহমান ও স্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকায় পলাতক রয়েছে। এই মুহুর্তে দলটিতে প্রধানমন্ত্রী হওয়ার যোগ্য কোনো লোকই নেই। আর আওয়ামী লীগের আমলে যে উন্নয়ন হয়েছে তাতে অন্য কোনো দলের ক্ষমতায় যাওয়ার সম্ভাবনা নেই।

সোমবার দুপুরে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপের ভাকুম গ্রামে মধু-উজালা বাউল কমপ্লেক্সে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে মত বিনিময়কালে এসব কথা বলেন তিনি।

এ সময় মমতাজ বেগম আরও বলেন, আওয়ামী লীগ আগের চেয়ে এখন আরো অনেক ঐক্যবদ্ধ। আগামী নির্বাচনে এ আসনে ৭৫ ভাগ ভোট নৌকার পক্ষে আসবে ইনশাআল্লাহ। বক্তব্য শেষে উপস্থিত নেতৃবৃন্দের হাতে ঈদ উপহার তুলে দেন তিনি।
এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান শহিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, পুটাইল ইউপি চেয়ারম্যান মহিদুর রহমান, চান্দহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক প্রমুখ।

সূত্র: যুগান্তর
এম ইউ/১৭ এপ্রিল ২০২৩

Back to top button