ক্রিকেট

সৌরভকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করলেন কোহলি

নয়াদিল্লি, ১৭ এপ্রিল – এটা আর কারও অজানা নয় যে, অনেক দিন ধরে যে কথা বন্ধ, এমনকি মুখ দেখাদেখিও প্রায় বন্ধ বলা চলে। এবার সৌরভ গাঙ্গুলীর সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমেও দূরত্ব তৈরি করলেন বিরাট কোহলি। সাবেক অধিনায়ক ও বিসিসিআই প্রধানকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সৌরভের ‘ফলো’ তালিকায় এখনও অবশ্য কোহলির নাম দেখা যাচ্ছে। তবে দুই জনের পারস্পরিক সম্পর্কে যে ব্যাপক অবনতি হয়েছে, গত দুই দিনের ঘটনাপ্রবাহে সেটি স্পষ্ট হয়ে গেছে।

খবরে বলা হয়েছে, আইপিএলে শনিবার দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয়েছিল কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। রান তাড়ায় পিছিয়ে থাকা দিল্লি যখন হারের মুখোমুখি দাঁড়িয়ে, তখন বাউন্ডারিতে আমান হাকিম খানের ক্যাচ নেন বিরাট কোহলি। তিনি যেখানে দাঁড়িয়ে ক্যাচ নেন, সেটি ছিল দিল্লি ডাগআউটের সামনের অংশ।

ডাগআউটে অন্যদের সঙ্গে বসা ছিলেন দিল্লির ক্রিকেট পরিচালক সৌরভ। ক্যাচ নেওয়ার পর দিল্লি ডাগআউটে সৌরভের দিকে তাকিয়ে কোহলি ‘রক্তচক্ষু’ দৃষ্টি দেন। তাৎক্ষণিকভাবে সৌরভ অবশ্য এর কোনো প্রতিক্রিয়া দেখাননি। তবে ম্যাচ শেষে ঠিকেই ‘প্রতিক্রিয়া’দেখান সাবেক অধিনায়ক ও বিসিসিআই প্রধান।

মাঠ ছেড়ে যাওয়ার সময় কোহলি দিল্লি কোচিং স্টাফের সদস্যদের সঙ্গে হাত মেলাচ্ছিলেন। এ সময় সৌরভের সামনে ছিলেন দিল্লির প্রধান কোচ রিকি পন্টিং। কোহলি যখন পন্টিংয়ের সঙ্গে হাত মিলিয়ে কথা বলছিলেন, ঠিক তখনই সৌরভ পেছন দিয়ে ঘুরে পন্টিংকে টপকে যান, যাতে কোহলির সঙ্গে করমর্দন করতে না হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে কোহলির সেই ‘রক্তচক্ষু দৃষ্টি’ এবং সৌরভের ‘এড়িয়ে যাওয়ার’ দৃশ্য।

সোমবার ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, দিল্লি-বেঙ্গালুরু ম্যাচের আগের দিন পর্যন্ত ইনস্টাগ্রামে কোহলির ‘ফলো’ তালিকায় ছিলেন সৌরভ। কিন্তু রোববার দেখা গেছে, তালিকায় নেই সাবেক বিসিসিআই সভাপতি। যদিও সৌরভের ইনস্টাগ্রাম ‘ফলো’ তালিকায় আগের মতোই বহাল আছেন কোহলি।

সূত্র: যুগান্তর
আইএ/ ১৭ এপ্রিল ২০২৩

Back to top button