জাতীয়

‘এত আগুনের ঘটনা ভীতি সৃষ্টি করছে, সরকার খতিয়ে দেখবে’

সুনামগঞ্জ, ১৫ এপ্রিল – পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বৈশাখের ধান ঘরে উঠে গেলে আগামী মাস থেকে দ্রব্যমূল্যের দাম কমে আসবে, ইতিহাস তাই বলে। চালের দামই মূল্যস্ফীতির প্রধান কারণ। গরিব দেশে ভাতই বেশি খায় মানুষ। আশা করছি মে মাসে দ্রব্যমূল্যের দাম কমে যাবে।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অসুস্থদের মধ্যে চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় অনুষ্ঠানে বিভিন্ন রোগে আক্রান্ত ৩৪৬ জন রোগীকে সরকারের দেওয়া ১ কোটি ৭৩ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।

এম এ মান্নান বলেন, দেশে আগুন সন্ত্রাসের ইতিহাসের আছে। এতসংখ্যক আগুনের ঘটনা ভীতি সৃষ্টি করছে। এর পিছনে কিছু আছে কি না, সরকার অবশ্যই খতিয়ে দেখবে। আগুন সন্ত্রাসের কথা ভুলে যাইনি আমরা, আমাদের ইতিহাসে আগুন সন্ত্রাস আছে।

তিনি আরও বলেন, যারা যেকোনো মূল্যে সরকার পাল্টাতে চায় নিয়মকানুনের বাইরে গিয়ে, আইনের বাইরে গিয়ে সম্পূর্ণ গায়ের জোরে। থাকতে দেব না, চলে যেতে হবে এই বলে আমাদের ধমক দেয়। এই ধরনের কথাবার্তা গণতন্ত্রের মূলমন্ত্র নয়। এই ধারার মধ্যে অতি উৎসাহে কেউ কিছু করছে কি না সরকারের দেখা উচিত।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পৌর মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদসহ অন্যান্যরা।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ১৫ এপ্রিল ২০২৩

Back to top button