টলিউড

মা হচ্ছেন অভিনেত্রী ঋদ্ধিমা চক্রবর্তী, পয়লা বৈশাখেই জানালেন সুখবর

কলকাতা, ১৫ এপ্রিল – টলি ইন্ডাস্ট্রিতে কানাঘুষো চলছিলই। যদিও নিজেরা ছিলেন ‘স্পিক্টি নট’। অবশেষে বাংলা নবর্ষের প্রথম দিনে সুখবর দিলেন ঋদ্ধিমা-গৌরব। মা হতে চলেছেন টলি অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। এদিন সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করে এই সুখবর সবার সঙ্গে ভাগ করে নিলেন ‘সত্যবতী’ ঋদ্ধিমা।

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালের ২৮শে নভেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন গৌরব-ঋদ্ধিমা। বিয়ের ছয় বছর পর দুই থেকে তিন হচ্ছেন এই তারকা দম্পতি। প্রথম সন্তানের আগমনের আহ্লাদে আটখানা জুটি।

জানালেন, পরিবারে সদস্য সংখ্যা বাড়তে চলেছে তাদের। ঋদ্ধিমা এই মুহূর্তে অন্তঃসত্ত্বা। ছবিতে দেখা যাচ্ছে সাদা রঙা মেটারনিটি ড্রেসে মিষ্টি দেখাচ্ছে ঋদ্ধিমাকে, মুখে মুক্তোঝরা হাসি। ঘন নীল শার্ট আর জিনসে হবু বাবা গৌরব। প্রথম ছবিতে ঋদ্ধিমাকে পিছন থেকে আগলে স্ফীতোদরে আলতো করে হাত দিয়ে রয়েছেন গৌরব। অন্য ছবিতে পরস্পরের দিকে একদৃষ্টি চেয়ে রয়েছেন দুজনে। গৌরবের হাত কিন্তু স্ত্রীর বেবি বাম্পেই।

বেবিবাম্পের ছবি শেয়ার করে ঋদ্ধিমা লেখেন, ‘একটা দারুণ অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে চলেছি। পয়লা বৈশাখের শুভ দিনেই ঘোষণা করছি, আমরা সন্তানের অপেক্ষায় রয়েছি। আপনাদের শুভেচ্ছা দরকার।’ খবর প্রকাশ পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভাসছে তারকা দম্পতি। হবু বাবা-মা’র জন্য ভেসে এসেছে ভালবাসা। শুভেচ্ছা জানিয়েছে গৌরব চট্টোপাধ্যায়ও। নবাগতের জন্য পাঠিয়েছেন ভালবাসা।

ইনস্টাগ্রামে এই সুখবর ভাগ করে নিতেই শুভেচ্ছার বন্য়া। হবু মা-বাবা’কে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন গৌরব চট্টোপাধ্যায়, ঋষভ বসু, অনুশা বিশ্বনাথনরা। টলিপাড়ার নতুন অতিথিকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষায় সকলে।

উল্লেখ্য, ২০১০ সালে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘রং মিলান্তি’র স্ক্রিপ্ট রিডিং সেশনে দুজনের প্রথম দেখা। প্রথম দেখাতেই পরস্পরের প্রেমে পড়েছিলেন। এরপর দীর্ঘ ১৩ বছর একে অপরের হাতটা শক্ত করে ধরে রেখেছেন গৌরব-ঋদ্ধিমা। এবার দুই থেকে তিন হওয়ার পালা।

ঋদ্ধিমাকে শেষ পর্দায় দেখা গিয়েছে হইচই-এর ‘ব্যোমকেশ ও পিঁজারাপোল’-এ। চলতি বছরে জি ফাইভে মুক্তি পাওয়া ‘সেভেন’ সিরিজে একসঙ্গে কাজ করেছেন গৌরব-ঋদ্ধিমা। গৌরবকে আগমীতে দেখা যাবে রাজর্ষি দে-র ‘মায়া’ ছবিতে।

আইএ/ ১৫ এপ্রিল ২০২৩

Back to top button