ক্রিকেট

হঠাৎ রাতের বেলায় মুম্বাইতে গেলেন সাকিব!

ঢাকা, ১৪ এপ্রিল – এমনিতে নববর্ষের দিন খেলা, তারওপর বিকেএসপিতে বাইরের দর্শক উপস্থিতি ছিল না বললেই চলে। তাই বিষয়টা সেভাবে সাড়া জাগায়নি। একটু দেরিতে খবরটা চাউর হয়েছে। তবে আসল খবর হলো, আজ (শুক্রবার) বাংলা নববর্ষের প্রথমদিন শাইনপুকুরের সাথে জিতে মোটামুটি সুপার লিগ নিশ্চিত হয়েছে মোহামেডানের।

এ ম্যাচ শেষে আবার হেলিকপ্টারে চেপে বসলেন ‘ চ্যাম্পিয়ন’ অলরাউন্ডার সাকিব আল হাসান। বলা বাহুল্য, এর আগে আরও এক ম্যাচে বিকেএসপি থেকে খেলা শেষ হওয়ার মিনিট ৪০ আগে হেলিকপ্টারে করে ঢাকায় এসেছিলেন সাকিব, বাণিজ্যিক এক অনুষ্ঠানে যোগ দিতে।

আজ হঠাৎ আবার হেলিকপ্টারে চেপে বসা সাকিবের? এবার কোনো বাণিজ্যিক বা সামাজিক অনুষ্ঠানে যোগ নিতে নয়, দেশের বাইরে যেতেই তড়িঘড়ি করে রাস্তার ভিড় এড়াতে।

খোঁজ নিয়ে জানা গেছে, আজ সন্ধ্যা সোয়া ৭টায় সাকিবের বিমানে চেপে মুম্বাই যাওয়ার কথা ছিল। তাই সড়কপথের ভিড় এড়াতে হেলিকপ্টারে করে ঢাকায় আসা। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, আরও দুই ক্রিকেটার সৌম্য সরকার আর তাসকিন আহমেদকে নিয়ে সন্ধ্যা সাড়ে ৭টার মধ্য মুম্বাইয়ের ফ্লাইট ধরে ঢাকা ত্যাগ করেছেন সাকিব।

জানা গেছে, মুম্বাইতে একটি চিপসের বিজ্ঞাপনের শ্যুটিংয়ে অংশ নেবেন সাকিব, সৌম্য আর তাসকিন। বিসিবির প্রটোকল ম্যানেজার ওয়াসিম খান জাগো নিউজকে শুক্রবার ইফতারের পর জানান, সাকিব মুম্বাই চলে গেছেন। মুম্বাইয়ে চিপসের বিজ্ঞাপনের শ্যুটিং শেষে ওমরাহ করতে মক্কা যাবেন। আর সৌম্য ও তাসকিন আগামী পরশু দেশে ফেরত আসবেন।

মক্কায় ওমরাহ শেষ করে সেখান থেকে ঈদ করতে সরাসরি যুক্তরাষ্ট্র চলে যাবেন সাকিব। সেখানে স্ত্রী-সন্তানদের সঙ্গে ঈদ করে সরাসরি যোগ দেবেন ইংল্যান্ডের চেমসফোর্ডে, আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে।

সূত্র: জাগো নিউজ
আইএ/ ১৪ এপ্রিল ২০২৩

Back to top button