জাতীয়

রেলের আগাম টিকিট বিক্রি শুরু শুক্রবার

ঢাকা, ০৭ এপ্রিল – আসন্ন পবিত্র ঈদুল ফিতরের ঈদযাত্রায় রেলের অগ্রিম টিকিট আগামীকাল শুক্রবার (৭ এপ্রিল) থেকে বিক্রয় করা হবে। ৭ এপ্রিল বিক্রয় হবে ১৭ এপ্রিলের, ৮ এপ্রিল ১৮ এপ্রিলের, ৯ এপ্রিল ১৯ এপ্রিলের, ১০ এপ্রিল ২০ এপ্রিলের এবং ১১ এপ্রিল বিক্রয় হবে ২১ এপ্রিলের ঈদযাত্রার টিকিট।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) রেলপথ মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য অফিসার মো. শরিফুল আলম সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

ঈদের ফিরতি টিকিট বিক্রি শুরু ১৫ এপ্রিল

রেলপথ মন্ত্রণালয় জানিয়েছে, ঈদের ফেরতযাত্রার টিকিট বিক্রয় করা হবে ১৫ এপ্রিল থেকে। ১৫ এপ্রিল বিক্রয় হবে ২৫ এপ্রিলের, ১৬ এপ্রিল ২৬ এপ্রিলের, ১৭ এপ্রিল ২৭ এপ্রিলের, ১৮ এপ্রিল ২৮ এপ্রিলের, ১৯ এপ্রিল ২৯ এপ্রিলের এবং ২০ এপ্রিল বিক্রয় হবে ৩০ এপ্রিলের ফেরতযাত্রার টিকিট।

মন্ত্রণালয় জানায়, আসন্ন পবিত্র ঈদুল ফিতরের আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট (১৭-৩০ এপ্রিল পর্যন্ত) শতভাগ শুধুমাত্র অনলাইন/মোবাইল অ্যাপের মাধ্যমে ক্রয় করা যাবে। টিকিট ক্রয়ের জন্য রেলওয়ে টিকিটিং ওয়েব পোর্টাল, “Rail Sheba” অ্যাপ বা যে কোনও মোবাইল হতে এসএমএস করার মাধ্যমে NID/ পাসপোর্ট/ জন্মনিবন্ধন যাচাইপূর্বক রেজিস্ট্রেশন করতে হবে।”

সূত্র: বাংলা ট্রিবিউন
এম ইউ/০৭ এপ্রিল ২০২৩

Back to top button