দক্ষিণ এশিয়া

প্রাক্তন প্রেমিকার বিয়েতে বোমা উপহার, বিস্ফোরণে বরের মৃত্যু!

নয়াদিল্লি, ০৫ এপ্রিল – ভারতের ছত্রিশগড়ের কবীরধাম জেলায় বোমা বিস্ফোরণে সদ্য বিবাহিত এক যুবক ও তার ভাই নিহত হয়েছেন। আহত হয়েছেন শিশু ও নারীসহ আরও চারজন। বোমাটি বিয়ের উপহার হিসেবে দেয়া একটি মিউজিক সিস্টেমের মধ্যে পাঠিয়েছিলেন নববধূর সাবেক প্রেমিক। মঙ্গলবার এ ঘটনায় ওই সাবেক প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

নিহত বরের নাম হিমান্দ্র মেরাই। গত ১ এপ্রিল তাদের বিয়ে হয়। ওই বিয়েতে উপহার হিসেবে একটি হোম থিয়েটার মিউজিক সিস্টেম পান তিনি। গত সোমবার এই উপহারটি বিদ্যুতের সঙ্গে সংযুক্ত করলে বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই হিমান্দ্র নিহত হন। চিকিৎসাধীন অবস্থায় মারা যান তার ভাই। এ ঘটনায় ঘরের দেয়াল ধসে নারী ও শিশুসহ আরও চারজন আহত হয়েছেন।

এদিকে বিয়েবাড়িতে কে কোন উপহার দিয়েছে ,তা খুঁজে বের করতে শুরু করে পুলিশ। তদন্তকারীরা জানতে পারে যে এই উপহারটি সার্জু নামক এক যুবক দিয়েছে।

জানা যায়, এই যুবক হেমেন্দ্রর স্ত্রীর প্রাক্তন প্রেমিক। এরপরই তাকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক অনুমান, প্রেমে প্রত্যাখ্যান সহ্য করতে না পেরে প্রতিশোধ নিতেই এই কাণ্ড ঘটিয়েছিল সার্জু ।

তবে সে কোথা থেকে বিস্ফোরক পেল এবং হোম থিয়েটারে কীভাবে এই বিস্ফোরক সে ভরল, তা জানতে অভিযুক্তকে জেরা করছে পুলিশ। তার সঙ্গে এই ঘটনায় অন্য কেউ জড়িত রয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ০৫ এপ্রিল ২০২৩

Back to top button