বলিউড

কন্যাকে নিয়ে প্রথমবার ভারতে প্রিয়াঙ্কা

মুম্বাই, ৩১ মার্চ – অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া স্বামী নিক জোনাস ও কন্যা মালতিকে নিয়ে ভারতে ফিরেছেন। শুক্রবার মুম্বাই এয়ারপোর্টে নামেন তারা। স্বামী-কন্যাকে সঙ্গে নিয়ে প্রিয়াঙ্কার এটাই প্রথম ভারত সফর। এবাই প্রথম মালতী এসেছে মায়ের দেশে। খবর হিন্দুস্তান টাইমসের।

মুম্বাই এয়ারপোর্ট থেকে বেরিয়ে পাপারাজ্জিদের সামনে পোজ দেন নিক-প্রিয়াঙ্কা। সেখানকার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। দেশের মাটিতে পা রেখে দারুণ উচ্ছ্বসিত দেখায় প্রিয়াঙ্কাকে। তবে মেয়েকে নিয়ে নিক জোনাস একটি গাড়ি করে এয়ারপোর্ট ছাড়েন, অন্য গাড়িতে যেতে দেখা যায় প্রিয়াঙ্কাকে।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিষ্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি। ২০২২ সালের ২১ জানুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যমে এক বিবৃতিতে প্রিয়াঙ্কা জানান, সারোগেসির মাধ্যমে আমাদের সন্তান হয়েছে।

বর্তমানে প্রিয়াঙ্কার হাতে বেশ কিছু কাজ রয়েছে। এর মধ্যে রয়েছে ‘লাভ এগেন’, ‘সিটাডেল’-এর মতো আন্তর্জাতিক সিরিজের কাজ। ‘সিটাডেল’ সিরিজটি প্রাইম ভিডিওতে মুক্তি পেতে যাচ্ছে।

এম ইউ/৩১ মার্চ ২০২৩

Back to top button