বলিউড

কথিত প্রেমিকার সঙ্গে নাগা, ছবি ভাইরাল

হায়দ্রাবাদ, ২৯ মার্চ – অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে চার বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন অভিনেতা নাগা চৈতন্য। বেশ কয়েক মাস ধরে শোনা যাচ্ছে, ‘মেজর’খ্যাত অভিনেত্রী শোবিতা ঢুলিপালার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেতা। এবার কথিত এই প্রেমিকার সঙ্গে তোলা নাগার একটি ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছে। তারপর জোরালো হয়েছে এ জুটির প্রেমের গুঞ্জন।

শেফ সুরন্দর মোহন তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, রেস্তোরাঁয় পাশাপাশি দাঁড়িয়ে ফ্রেমবন্দি হয়েছেন নাগা-সুরন্দর। তাদের পাশের টেবিলে বসে আছেন অভিনেত্রী শোবিতা।

সিয়াসাত ডটকম জানিয়েছে, ২০২২ সালের নভেম্বরে লন্ডনে একসঙ্গে ছুটি কাটিয়েছেন নাগা-শোবিতা। ওই সময়ে এই ছবি তোলা হয়েছে। ছবিটি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ার পর এ জুটির প্রেমের গুঞ্জন নতুন করে চাউর হয়েছে। ওই সময়ে একই লোকেশনে আলাদা আলাদা ছবি তুললেও, কখনো একসঙ্গে ফ্রেমবন্দি হননি তারা। একই ফ্রেমে কথিত প্রেমিক জুটিকে দেখে দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করেননি নেটিজেনরা।

শোবিতার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে ফিসফাঁস চললেও এ নিয়ে মুখ খুলেননি নাগা চৈতন্য।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, হায়দরাবারের জুবিলি হিলসে অবস্থিত নতুন বাড়ি দেখাতে শোবিতাকে নিয়ে গিয়েছিলেন নাগা। তাদের বেশ ঘনিষ্ঠভাবেই দেখা গেছে। সেখানে কয়েকঘণ্টা থাকার পর একই গাড়িতে তারা বের হয়ে যান। এছাড়া ‘মেজর’ সিনেমার প্রচারের জন্য যে হোটেলে শোবিতা ছিলেন সেখানে একাধিকবার নাগাকে দেখা গেছে। এখানেই শেষ নয়, এই অভিনেত্রী এবার তার জন্মদিনও হায়দরাবাদে উদযাপন করেছেন।

তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ নামের সিনেমার সেটে প্রথম পরিচয় নাগা-সামান্থার। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনাও কম হয়নি। সব কিছুর অবসান ঘটিয়ে ২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আলোচিত নাগা ও সামান্থা। ২০২১ সালের ২ অক্টোবর ডিভোর্সের ঘোষণা দেন এই তারকা দম্পতি।

এম ইউ/২৯ মার্চ ২০২৩

Back to top button