বলিউড

অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মুম্বাই, ২৮ মার্চ – চাচার বাড়ি থেকে ভারতের ওড়িশার জনপ্রিয় গায়িকা তথা অভিনেত্রী সুচিস্মিতা গুরুর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার বিকেলে রাজ্যের বালঙ্গির জেলার সেই বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। খবর হিন্দুস্তান টাইমসের

রুচিস্মিতা সোনপুর জেলার বাসিন্দা। যদিও তিনি পরিবারের সঙ্গে বালঙ্গির তালপালিতে থাকতেন। এই অভিনেত্রী তথা গায়িকা একাধিক অ্যালবামে গান গেয়েছেন, কাজ করেছেন। সম্প্রতি তিনি চাচার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেখানেই তার ঝুলন্ত মৃতদেহ পাওয়া যায়। তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

আপাতত পুলিশের পক্ষ থেকে অভিনেত্রীর পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে। কেন হঠাৎ করে সুচিস্মিতা এমন পদক্ষেপ নিলেন, এর পেছনে কোন কারণ ছিল সেটা জানার চেষ্টা করছে পুলিশ।

তবে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, অভিনেত্রীর সঙ্গে কারো প্রেমের সম্পর্ক ছিল। সেটা বাড়ির লোক মেনে নেয়নি। তা নিয়ে বোনো ঝামেলা চলছিল বলেই তিনি এমন চরম পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, অভিনেত্রীর মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে।

আইএ/ ২৮ মার্চ ২০২৩

Back to top button