বলিউড

আমায় কে আর ভালোবাসবে

হায়দ্রাবাদ, ২৮ মার্চ – দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে টুইটারে তার ভক্তদের নিয়মিত কথোপকথন হয়। অসুখে ভোগার পর সামান্থাকে হতাশা গ্রাস করছে দেখে এক ভক্ত অভিনেত্রীকে নতুন প্রেম করার পরামর্শ দিলেন।

অনেকেই এমন অযাচিত পরামর্শে বিরক্ত হন, অন্য রকম প্রতিক্রিয়া জানান। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ অভিনেত্রী কিন্তু সহজভাবেই নিলেন বিষয়টি, উত্তরও দিলেন সুন্দরভাবে।

সামান্থাকে ট্যাগ করে একটি পুরনো ভিডিও শেয়ার করে অনুরাগী লেখেন— জানি, আমার বলা উচিত নয়, কিন্তু প্লিজ, কারও সঙ্গে ডেট করো তুমি। ভিডিওটি দেখেন সামান্থা।

রিটুইট করে লেখেন— তুমি আমায় যেমন ভালোবাসো, এমন কে বাসবে আর? এই উত্তর পেয়ে সেই অনুরাগী মুগ্ধ হয়ে যান।

এই সুযোগে সামান্থার প্রতি ভালোবাসার কথা কবুল করেন অনুরাগী। লেখেন, আমি? এতজনের ভিড়ে তুমি কি আর আমার আবেদন গ্রহণ করবে? সামান্থা অবশ্য এর জবাব দেননি।

তবে অনুরাগীরা সমস্বরে বলেন, আমরা সবসময় তোমার পাশে আছি। খুব ভালোবাসি তোমায়! ২০২১ সালে সামান্থা এবং নাগা চৈতন্য সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন। যদিও বৈবাহিক জীবনের সমস্যা নিয়ে মুখ খোলেননি তারা।

তাদের বিবাহবিচ্ছেদের পর যখন ‘কফি উইথ করণ’ শোতে এসেছিলেন। করণ জোহর জানতে চেয়েছিলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে নানা মন্তব্য কি সামান্থার মনে কুপ্রভাব ফেলেছিল?

শুধরে দিয়ে সামান্থা বলেছিলেন, স্বামী নয়, বলো আমার সাবেক স্বামী। সামান্থা জানিয়েছিলেন, অনুরাগীদের সঙ্গে নিরন্তর সম্পর্ক রাখার পথ তিনি নিজেই বেছে নিয়েছেন। তাই সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিরুদ্ধে কথা উঠলে তিনি অভিযোগ করতে পারেন না। তিনি বলেন, আমি অনুরাগীদের কাছে স্বচ্ছ থাকতে চেয়েছি, নিজের জীবনের অনেকটা প্রকাশ করতে চেয়েছি।

সম্প্রতি মায়োসাইটিসের মতো স্নায়ুর জটিল রোগে ভুগছেন সামান্থা। বিদেশ থেকে চিকিৎসা করিয়ে এসে অনেকটাই সুস্থ। কাজও করছেন পুরোদমে।

তবে হাঁপিয়ে যান, হতাশা আসে। সামান্থার মতে, সময়টা কঠিন কিন্তু ভালো। আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী হয়েছেন তিনি।

অভিনেত্রীকে শেষ দেখা গেছে ‘যশোদা’য়, এখন তিনি মগ্ন ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণের কাজ নিয়ে।

ওয়েব সিরিজে তার সহ-অভিনেতা বরুণ ধাওয়ান। পরিচালক রাজ ও ডিকে। ‘খুশি’ এবং ‘শকুন্তলম’-এর মতো ছবির কাজও রয়েছে হাতে।

আইএ/ ২৮ মার্চ ২০২৩

Back to top button