বলিউড

আত্মহত্যার আগে ফেসবুক লাইভে কেঁদেছিলেন আকাঙ্ক্ষা

মুম্বাই, ২৭ মার্চ – ভারতের বারানসির কাছে সারনাথের একটি হোটেলের কক্ষে রোববার রহস্যজনক মৃত্যু হয় ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের। মৃত্যুর কয়েক ঘণ্টা পরই নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে তার শেষ একটি লাইভ ভিডিও, যা নিয়ে দানা বেঁধেছে জটিল রহস্যের।

২৫ বছর বয়সি তরুণী এই অভিনেত্রীর মৃত্যু মোটেও স্বাভাবিক নয় বলেই দাবি পরিবার ও শুভাকাঙ্ক্ষীদের। কারণ, এ বছরই বিশ্ব ভালোবাসা দিবসে সহ-অভিনেতা সমর সিংহের সঙ্গে সম্পর্কের কথা জানান দেন তিনি।

মৃত্যুর কয়েকঘণ্টা আগে ইনস্টা লাইভে কেঁদেছিলেন অভিনেত্রী! রোববার সকালেই মুক্তি পেয়েছে আকাঙ্ক্ষার নতুন মিউজিক ভিডিও, শনিবারও ইনস্টাগ্রামে কোমর দুলিয়ে নাচ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর রোববার বেলা গড়াতেই উদ্ধার করা হয় তার ঝুলন্ত মরদেহ। এই মৃত্যু ঘিরে দানা বাঁধছে একাধিক রহস্য। আকাঙ্ক্ষার মৃত্যুকে আপতত দৃষ্টিতে আত্মহত্যা বলে মনে হলেও ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ।

তরুণ অভিনেত্রীর মৃত্যুর পর থেকেই গা ঢাকা দিয়েছেন তার প্রেমিক সমর সিং। এখনো পর্যন্ত তার সঙ্গে ফোনে যোগাযোগ করেতে পারেনি পুলিশ। এরই মাঝে আকাঙ্ক্ষার একটি ভিডিও নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকের ধারণা এটিই নাকি অভিনেত্রীর শেষ ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে বিধ্বস্ত অবস্থায় রয়েছেন আকাঙ্ক্ষা, কাঁদতে দেখা যাচ্ছে তাকে। মাত্র ৪ সেকেন্ডের এই ক্লিপ টুইটারে ভাইরাল। মুখে হাত চাপা দিয়ে রয়েছেন তিনি, তার কোনো কথাই এই ভিডিওতে শোনা যাচ্ছে না। এই ইনস্টাগ্রাম লাইভের কয়েকঘণ্টা পরেই উদ্ধার হয় আকাঙ্ক্ষার মরদেহ।

এদিকে অভিনেত্রীর মৃত্যুতে দায়ের হওয়া মামলার তদন্তে নেমেছে পুলিশ। আকাঙ্ক্ষার প্রেমিক সমর সিংয়ের খোঁজ করছে পুলিশ। দীর্ঘ সময় ধরে সমরকে নিজের ‘ভাই’ হিসেবেই পরিচয় দিতেন আকাঙ্ক্ষা। তবে চলতি বছর ফেব্রুয়ারিতেই সমরের সঙ্গে সম্পর্কে থাকার খবরে শিলমোহর দেন অভিনেত্রী। সেই নিয়ে কম ট্রোলড হননি আকাঙ্ক্ষা।

খুব অল্প বয়সেই কেরিয়ারের সাফল্যের মুখ দেখেছিলেন আকাঙ্ক্ষা। তবে ২০১৭ সাল নাগাদ মানসিক অবসাদের শিকার হন তিনি, তবে ধীরে ধীরে সেই অবসাদ কাটিয়ে উঠে কাজে ফেরেন। কী কারণে এই মৃত্যু? সবদিক খতিয়ে দেখছে পুলিশ।

এম ইউ/২৭ মার্চ ২০২৩

Back to top button