ঢাকা

রাজধানীর বনানীতে অ্যাম্বুলেন্সে আগুন

ঢাকা, ২৫ মার্চ – রাজধানীর বনানী থানাধীন চেয়ারম্যান বাড়ি এলাকায় হঠাৎ আগুন লেগে একটি চলন্ত অ্যাম্বুলেন্স ভস্মীভূত হয়েছে। তবে আগুন লাগার সময় গাড়িটিতে কোনো রোগী ছিল না।

শনিবার (২৫ মার্চ) সন্ধ্যা ৬টা ৩ মিনিটে আগুনের লাগার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার এরশাদ হোসেন।

তিনি বলেন, একটি খালি অ্যাম্বুলেন্স বনানীর চেয়ারম্যান বাড়ি এলাকা অতিক্রম করার সময় ইঞ্জিন ওভারহিট হয়ে হঠাৎ আগুন লেগে যায়। এসময় গাড়িটিতে চালক ছাড়া আর কেউ ছিল না। আগুন লাগার পর চালক দ্রুত গাড়ি থেকে বেরিয়ে আসেন।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আরও বলেন, খবর পেয়ে বারিধারা ফায়ার স্টেশন থেকে একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, গাড়িটি নরসিংদীর সদর হাসপাতাল থেকে রোগী নিয়ে রাজধানীর ধানমন্ডির একটি হাসপাতালে নামিয়ে নরসিংদী ফিরছিল। পথে বনানী এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অ্যাম্বুলেন্সের চালক মো. কাওসার জানান, হঠাৎ ইঞ্জিনে বিকট শব্দ হয়, গাড়ি থেকে নেমে দেখি ইঞ্জিন থেকে ধোয়া বের হচ্ছে। এরপর মুহূর্তেই আগুন পুরো গাড়িতে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

সূত্র: জাগো নিউজ
আইএ/ ২৫ মার্চ ২০২৩

Back to top button