ক্রিকেট

বিরুষ্কার প্রেমকাহিনি, নিজের প্রেমের গোপন কথা ফাঁস করলেন বিরাট…

নয়াদিল্লি, ২৩ মার্চ – ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি সম্প্রতি এক সাক্ষাতকারে নিজের ভালোবাসা ও প্রেমপর্বের কথা শেয়ার করেছেন। বিরাটের সঙ্গে বলি অভিনেত্রী অনুষ্কা শর্মার প্রেমের কথা রীতিমতো আলোচনায় ছিল একসময়ে। তাদের প্রেম নিয়ে কৌতুহলের সীমা ছিল না মানুষের। বিরাট ও অনুষ্কার বিয়ের খবর শুনে মন ভেঙেছিল বহু অনুরাগীদেরই। চলুন এবার জেনে নেয়া যাক এই দুষ্টুমিষ্টি প্রেমকাহিনি।

একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে প্রথম আলাপ হয় তাদের। বিরাট বলেন শ্যুটিংয়ের সময় ভীষণ নার্ভাস ছিলেন তিনি।

প্রথম সাক্ষাতে অনুষ্কাকে কী বলবেন, ভেবে না পেয়ে বিরাট মজা করে আলাপচারিতা শুরু করেছিলেন। তিনি অনুষ্কাকে জিজ্ঞাসা করে বসেন, আর লম্বা হিল ছিল না তার? আসলে বিরাট বুঝতে পারেননি যে অনুষ্কা এত লম্বা।

তিনি আরও বলেন, তাদের প্রেম মজতে অনেকটা সময় লেগেছিল। ২০১৩ সালে তাদের আলাপ হওয়ার পর বন্ধুর মতোই মেলামেশা করতেন। তবে কিছুদিনের মধ্যেই বিরাট মনেমনে অনুষ্কাকেই সেই বিশেষ মানুষ হিসেবে ভাবতে শুরু করে দেন।

আসলে বিরাট বুঝতে পারেন তাদের ব্যাকগ্রাউন্ড একরকম আর অনুষ্কা খুবই সাধারণ একজন। তাই তাদের প্রেমের গাড়ি চলতে শুরু করে দিয়েছিল।

২০১৭ সালের ১১ ডিসেম্বর এই তারকা জুটি ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন। শুধুমাত্র পরিবার ও কাছের বন্ধুরাই আমন্ত্রিত ছিলেন সেখানে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ২৩ মার্চ ২০২৩

Back to top button