ঢালিউড

ছেলের জন্মদিনে একসঙ্গে শাকিব-বুবলী!

ঢাকা, ২২ মার্চ – ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। ব্যক্তিগত জীবনে খারাপ সময় পার করছেন তিনি। একদিকে নতুন সিনেমার খবর নেই, অন্যদিকে অপু-বুবলীর মধ্যকার অন্তর্জাল যুদ্ধ। এর মধ্যে সম্প্রতি যোগ হয়েছে অস্ট্রেলিয়াকাণ্ড। সব বিতর্কের ঝড় সামলে ছেলে বীরের জন্মদিন পালন করলেন শাকিব খান।

গতকাল মঙ্গলবার (২১ মার্চ) ছিল চিত্রনায়ক শাকিব খানের ছোট ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন। বিশেষ এই দিনটিতে ঘরোয়া পরিবেশে শাকিব খানের বাবা-মা ও বোনের উপস্থিতিতে কেক কাটা হয়।

জানা গেছে, শাকিবের গুলশান-২ নম্বরের বাসায় ঘরোয়া আয়োজনে জন্মদিনের কেক কাটা হয়। সেখানে বীরকে নিয়ে হাজির হন বুবলী।

আজ (২২ মার্চ) বুবলী তার ফেসবুক পেজে ওই মুহূর্তের কয়েকটি ছবি শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, ‘পরিবারের মূল্যবান কিছু মুহূর্ত’। এর আগে গতকাল শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘শুভ জন্মদিন বাবা।’

এদিকে, সোমবার দিনগত রাত ১২টা ১৩ মিনিটে ফেসবুকে বীরের পুরোনো একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান বুবলী। অভিনেত্রী ক্যাপশনে লেখেন, জীবনের সবচেয়ে সুন্দর অনুভূতি এনে দিয়ে আজকের এই দিনে তুমি পৃথিবীতে এসেছিলে বাবা। তোমার নিষ্পাপ মুখের দিকে তাকিয়ে মনে হচ্ছিল আমি যেন স্বর্গে আছি।

বুবলী আরও লেখেন, তোমাকে বুকে নেওয়ার পর কি যে শান্তি লাগছিল। স্বর্গের সুখ বুঝি এমনই হয়। তখন অনেক কেঁদেছিলাম বাবা। কিন্তু অবশ্যই তা অনেক শান্তি আর সুখের কান্না ছিল।

সবশেষ নায়িকা লেখেন, তুমি আমার অক্সিজেন লক্ষ্মী মানিক, আমার পুরো পৃথিবী। অনেক অনেক দোয়া আর ভালোবাসা তোমার জন্য। শুভ জন্মদিন আমার কলিজা বাবা। এর পরই জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোটিকন।

আইএ/ ২২ মার্চ ২০২৩

Back to top button